• ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

দ্বিতীয় স্বামী রকিবের কাছে ফিরতে চাইছেন মাহি!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ মে ২০২৪, ১৮:০১
সংগৃহীত
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় নায়িকা মাহিয়া মাহি। মাঝে চলচ্চিত্র থেকে দূরে গিয়ে স্বামী-সংসার আর রাজনীতি নিয়ে বেশ ব্যস্ত ছিলেন। বিয়ের আড়াই বছরের মাথায় সংসার ভাঙল এই অভিনেত্রীর। চলতি বছর ফ্রেব্রুয়ারি মাসে ফেসবুকে ভিডিও বার্তার মাধ্যমে এ খবর জানিয়েছেন ঢালিউড অভিনেত্রী নিজেই।

আপাতত স্বামী রকিব সরকারের আর তিনি আলাদাই রয়েছেন। খুব শিগগিরই তাঁদের আইনি বিচ্ছেদের প্রক্রিয়া সম্পন্ন হবে। তবে মাঝে বেশ কয়েকবার নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন, একাকিত্বে ভুগছেন তিনি। তবে কি স্বামী রকিবের কাছেই ফিরে যাবেন মাহি? সম্প্রতি এক সাক্ষাৎকারে সে কথাই খুলে বললেন অভিনেত্রী।

মাহিয়া মাহি বলেন, বিচ্ছেদ হবেই। কিন্তু, বিচ্ছেদেরও তো একটা প্রক্রিয়া থাকে, সেই কাজ চলছে। শিগগিরই বিচ্ছেদের চিঠি চলে যাবে তার স্বামীর কাছে।

এদিকে অভিনেত্রীর স্বামীর কণ্ঠে উল্টো সুর। কিছু দিন আগে মাহির স্বামী রকিব সরকার একটি গণমাধ্যমকে বলেছেন, তিনি মাহির সঙ্গে সংসার করতে চান।

কিন্তু, মাহি কি ফিরতে চান স্বামীর কাছে? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি যখন কোনো সিদ্ধান্ত নিই, অনেক সময় নিয়ে যাচাই-বাছাই করেই সিদ্ধান্ত নিই। অনেক দিন পর্যবেক্ষণ করে, জেনে-বুঝেই এই সিদ্ধান্ত নিয়েছি। তার সঙ্গে এক ছাদের নিচে আর ফিরব না। কারও সঙ্গে সম্পর্ক খারাপ হয়ে গেলেও তাকে নিয়ে একটা লাইনও খারাপ কথা বলতে পারি না। এটি আমার ভাল গুণ, না খারাপ গুণ, বুঝি না আমি।

প্রসঙ্গত, ২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিবকে বিয়ে করেন মাহিয়া মাহি। এটি মাহি ও রকিবের দ্বিতীয় বিয়ে ছিল। এর আগেও ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। এর কয়েক বছর পরেই ২০২০ সালে মে মাসে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দেওয়া এক পোস্টে পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিচ্ছেদের কথা জানান মাহি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তমা মির্জা ও মিষ্টি জান্নাতের দ্বন্দ্বের সমঝোতা করল শিল্পী সমিতি
দেশে ফিরে যা বললেন কানের ‘সেরা অভিনেত্রী’ 
সংসার ভাঙার গুঞ্জনে যা বললেন অভিনেত্রী দিব্যা
আদালতের রায় পেয়ে যা বললেন ডিপজল
X
Fresh