• ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

মেরে অভিনেতার নাক ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৪ মে ২০২৪, ১৭:৪৭
সংগৃহীত
ছবি: সংগৃহীত

মুখ ভর্তি দাড়িতে রক্তের ফোঁটা পড়ে তা আবার শুকিয়ে গেছে। গায়ের জামাও ছেঁড়া, তাতে লেগে আছে রক্তের দাগ। নাক-মুখ-ঠোঁটে লেগে আছে ছোপ ছোপ রক্ত। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন লুকে দেখা যায় কন্নড় সিনেমার অভিনেতা চেতন চন্দ্রকে।

ভিডিওটি সিনেমার কোনো দৃশ্য নয়, বাস্তবে মারধর করে এ অভিনেতাকে গুরুতর আহত করেছেন দুর্বৃত্তরা। মারধরের শিকার হওয়ার পর ইনস্টাগ্রাম লাইভে ঘটনার বর্ণনা দেন ‘প্রিমিজম’ খ্যাত এই অভিনেতা। ক্যাপশনে লেখেন, খুব খারাপ অভিজ্ঞতা, সঠিক বিচার প্রয়োজন।

ইন্ডিয়া টুডের তথ্য অনুসারে, বিশ্ব মা দিবস উপলক্ষে মন্দির থেকে মাকে নিয়ে ফিরছিলেন চেতন চন্দ্র। ফেরার পথে বেঙ্গালুরুর কাগালিপুরায় আক্রমণের শিকার হন চেতন। এতে তার নাক ভেঙে গিয়েছে। এ বিষয়ে কাগালিপুরা থানায় মামলা দায়ের করেছেন এই অভিনেতা।

ঘটনার বর্ণনা দিয়ে চেতন চন্দ্র বলেন, আমি দেখতে পাচ্ছিলাম এক ব্যক্তি ছিনতাইয়ের উদ্দেশ্যে আমাদের গাড়ির দিকে আসছে। গাড়ির ক্ষতি হচ্ছে দেখে আমি তার দিকে এগিয়ে যাই। কিছুক্ষণের মধ্যেই এক মহিলাসহ ২০ জনের একটি দল এসে আমাকে মারধর করতে থাকে।

চেতন চন্দ্রর নাক ভেঙে গিয়েছে। এ তথ্য উল্লেখ করে তিনি বলেন, দেখেন, আমার সঙ্গে কী হয়েছে! তারা আমার ‍ওপরে আক্রমণ করেছে, আমার নাক ভেঙে দিয়েছে। এতকিছুর পরও আবার ভাঙচুর করে। এটি ভয়ঙ্কর অভিজ্ঞতা। আমি পুলিশের সাহায্য নিয়েছি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চলচ্চিত্র অভিনেতা শিবা শানুর বাবা আর নেই
ঢাবি ক্যাম্পাসে গোলাম মাওলা রনির ওপর দুর্বৃত্তের হামলা
যাহের আলভীর নতুন রেকর্ড
খারাপ ভিডিও দেখিয়ে স্যার অফার দিয়েছিলেন: মিষ্টি জান্নাত
X
Fresh