• ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

লোকসভা নির্বাচনে ভোট দিয়ে যা বললেন আল্লু অর্জুন 

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৩ মে ২০২৪, ১৯:৩৫
ছবি : সংগৃহীত

নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে শনিবার (১১ মে) দক্ষিণী তারকা আল্লু অর্জুনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। ঘটনার ২৪ ঘণ্টা যেতে না যেতেই সোমবার (১৩ মে) হায়দরাবাদের পোলিং বুথের লাইনে তাকে দেখা যায় আমজনতার মাঝে। তা-ও আবার একদম সাদামাটাভাবেই।

এ সময় আল্লু তার ভক্ত-অনুরাগীদের উদ্দেশে বলেন, আমি জানি, বেশ গরম পড়েছে। কিন্তু আপনাদের ভোট দেওয়ার এই সামান্য প্রচেষ্টা আমাদের জীবনের পরবর্তী পাঁচ বছরের ভবিষ্যৎ ঠিক করবে। দয়া করে দায়িত্ব নিয়ে ভোট দিন সকলে।

তিনি আরও বলেন, আমি সকলকে বলতে চাই, আমি কোনো রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত নই। আমি সব দলের প্রতিই নিরপেক্ষ।

এর আগে শনিবার অন্ধ্র প্রদেশের নান্দিয়ালে বন্ধু ও ওয়াইএসআরসিপি বিধায়ক রবিচন্দ্র কিশোর রেড্ডির বাড়িতে গিয়েছিলেন আল্লু। আর সেখানে প্রিয় অভিনেতাকে একনজর দেখতে ভক্তদের ভিড় জমে যায়। পরে ব্যালকনি থেকে হাত নেড়ে ভক্তদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন আল্লু অর্জুন। এ সময়ে তারা জোরে জোরে পুষ্পা, পুষ্পা স্লোগান দিচ্ছিলেন।

অভিনেতা এবং ওয়াইএসআরসিপি বিধায়ক রবিচন্দ্র কিশোর রেড্ডির বিরুদ্ধে অভিযোগ, শনিবার সমাবেশের জন্য পূর্বানুমতি ছাড়াই আল্লু অর্জুনকে আমন্ত্রণ জানান বিধায়ক রেড্ডি। ফলে নির্বাচনী বিধি অমান্য করার জন্য তাদের বিরুদ্ধে মামলা দয়ের করা হয়।

মামলাটি নথিভুক্ত করেন ডেপুটি তহসিলদার পি রামচন্দ্র রাও। তিনি অন্ধ্র প্রদেশের নান্দিয়াল নির্বাচনী এলাকায় নির্বাচনের তত্ত্বাবধানে নিযুক্ত।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এমপি আনার হত্যা: যা আছে মামলার এজাহারে
ভারতে এমপি আনার হত্যা: শেরেবাংলা নগর থানায় মেয়ের মামলা
‘নিপুণের নামে ৬৪ জেলায় মামলা হচ্ছে’
মুরগির ধান খাওয়ার মতো তুচ্ছ ঘটনায় মামলা হচ্ছে : প্রধান বিচারপতি
X
Fresh