• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

জেমসকে সঙ্গে নিয়ে এবার লন্ডন মাতাবেন জায়েদ খান

আরটিভি নিউজ

  ১৩ মে ২০২৪, ১৭:৪৭
সংগৃহীত
ছবি : সংগৃহীত

এ সময়ের আলোচিত-সমালোচিত চিত্রনায়ক জায়েদ খান। বর্তমানে তার ব্যস্ততা দেশে-বিদেশে বিভিন্ন শো আর শোরুম ওপেনিং নিয়ে। সর্বোপরি কাজ নিয়েই তার যত ব্যস্ততা। গত ঈদুল ফিতরে তার ‘বিড়ি’ গানটি ব্যাপক আলোচিত হয়। এরপর সাকিব আল হাসানের সঙ্গে বিজ্ঞাপনটিও বেশ আলোচিত। সম্প্রতি অস্ট্রেলিয়ার সিডনিতে প্রবাসী বাংলাদেশিদের বিনোদনে মাতিয়েছেন ঢাকাই সিনেমার এই অভিনেতা। তার সঙ্গী ছিলেন জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত ফারিয়া ও সংগীতশিল্পী প্রতীক হাসান।

এবার লন্ডন মাতাতে যাচ্ছেন জায়েদ খান। আগামী ২৬-২৭ মে লন্ডনে ‘বাংলাদেশ ফেস্টিভ্যাল লন্ডন’ অনুষ্ঠিত হবে। এতে জায়েদ খান পারফর্ম করবেন বলে বিষয়টি নিশ্চিত করেছেন নায়ক নিজেই। আগামী ২২ মে লন্ডনের উদ্দেশ্যে উড়াল দেবেন তিনি।

এ ছাড়াও এই মঞ্চে নতুন পরিচয়ে দেখা যাবে জায়েদ খানকে। থাকবেন নগর বাউল’ খ্যাত ব্যান্ড তারকা মাহফুজ আনাম জেমস। এক মঞ্চে পাওয়া যাবে এই দুই তারকাকে। জায়েদ খানের উপস্থাপনায় মঞ্চ মাতাবেন কিংবদন্তি এই শিল্পী। দুই দিনব্যাপী এই আয়োজনের উপস্থাপনা করবেন জায়েদ খান। আর দুদিনই মঞ্চ মাতাবেন রকস্টার জেমস।

এ প্রসঙ্গে জায়েদ খান বলেন, অনেক আগেই লন্ডনে শোয়ের প্রস্তুতি নিয়েছি। অনেক দিন আগে শোটি চূড়ান্ত করা হয়। পারফর্ম করার পাশাপাশি পুরো অনুষ্ঠানটি উপস্থাপনা করব। সবচেয়ে আনন্দের বিষয় আমাদের দেশের কিংবদন্তি তারকা জেমস ভাই অনুষ্ঠানে গান পরিবেশন করবেন আমার উপস্থাপনায়। বিষয়টি আমার জন্য অনেক আনন্দের। দেশে ফিরে আবার সিনেমা ও শোয়ের কাজ করব। সবমিলিয়ে ব্যস্ততা বেশ উপভোগ করছি।

নগর বাউল’খ্যাত জেমস ছাড়াও এই আয়োজনে সংগীত পরিবেশন করবেন কণ্ঠশিল্পী প্রীতম হাসান, সাব্বির জামান, দোলা, তৌহিদ আফ্রিদিসহ অনেকে। এই আয়োজনে বাংলাদেশি শিল্পীদের পাশাপাশি লন্ডনের প্রবাসী শিল্পীরাও অংশ নেবেন। এ ছাড়াও ‘বাংলাদেশ ফেস্টিভ্যাল’-এ আয়োজন করা হয়েছে মেলার।

জায়েদ খান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সোনার চর’। গত ঈদে মুক্তি পায় এটি। এখনো সিনেমাটি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘নিপুণের মতো লজ্জাহীন মহিলা জীবনে দেখিনি’
সমিতির সদস্যপদ ফিরে পেয়ে যা বললেন জায়েদ খান
নুসরাত ফারিয়ার সঙ্গে প্রেম নিয়ে মুখ খুললেন জায়েদ খান
‘নিপুণের মানসিক ডাক্তার দেখানো জরুরি’
X
Fresh