• ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

বলিউডে পা রাখছেন মধুমিতা

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৩ মে ২০২৪, ১৫:০৩
মধুমিতা সরকার
মধুমিতা সরকার

টালিউডে ইতোমধ্যেই নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন মধুমিতা সরকার। তবে শুধু পশ্চিমবঙ্গেই নিজেকে আটকে রাখতে চান না ‘বোঝে না সে বোঝে না’ খ্যাত এই অভিনেত্রী। নিজ গণ্ডির বাইরেও অভিনয়ের দ্যুতি ছড়াতে চান তিনি। সেই ধারাবাহিকতায় এবার বলিউডে পা রাখছেন মধুমিতা। শুধু বলিউড নয়, দক্ষিণী ইন্ডাস্ট্রির আকাশেও উড়ার ইচ্ছে রয়েছে তার।

ভারতীয় গণমাধ্যমের তথ্য অনুযায়ী, বলিউডের একটি সিনেমার জন্য মনোনীত হয়েছেন মধুমিতা। ইতোমধ্যে সিনেমাটির জন্য অডিশন পর্ব শেষ। এবার প্রস্তুতির পালা শুরু। মুম্বাইতে গিয়ে সিনেমাটির জন্য ওয়ার্কশপ করার পাশাপাশি ভাষার প্রশিক্ষণও নেবেন তিনি।

মধুমিতা সরকার

জানা গেছে, সিনেমার ছাড়াও একটি হিন্দি ওয়েব সিরিজের জন্যও প্রাথমিকভাবে মনোনীত হয়েছেন মধুমিতা। তবে সেই কাজ অভিনেত্রী পাচ্ছেন কিনা সেটা নির্ভর করবে অডিশনের ওপর। ফলে বোঝাই যাচ্ছে মুম্বাইতে পুরোদমে কাজ নিয়েই যাচ্ছেন তিনি।

এ প্রসঙ্গে মধুমিতা বলেন, আগে থেকেই বলিউডে কাজ করার ইচ্ছে ছিল আমার। কিন্তু কখনও নিজে থেকে মুম্বাইতে গিয়ে কাজের চেষ্টা করিনি। আমার সিনেমা 'চিনি'-এর একটি রিল ভাইরাল হয়েছিল। মূলত সেটাই পরিচালক দেখে আমার সঙ্গে যোগাযোগ করেন।

মধুমিতা সরকার

অভিনেত্রী আরও বলেন, আমি যে ভাষার কাজ দেখি সেখানে কাজ করার ইচ্ছে আমার আছে। অন্য ভাষায় কাজ করা অবশ্যই একটা চ্যালেঞ্জের ব্যাপার। আর বর্তমানে ক্যারিয়ারে যে পর্যায় দাঁড়িয়ে আছি তাতে এই চ্যালেঞ্জ আমার ভালো লেগেছে।

মধুমিতার ভাষ্য, বলিউডে কাজ করলেও বাংলা সিনেমা ছেড়ে দিচ্ছেন বিষয়টা এমন নয়। এই কথাটা বললে তাতে অনেকটা দায়িত্ব ঔদ্ধত্য থাকে। আর অভিনেত্রী কখনই সেরকম কিছু বলবেন না।

সূত্র : হিন্দুস্তান টাইমস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ভোটে জিতলেই অভিনয়কে বিদায় জানাবেন কঙ্গনা
শিশুর জীবন বাঁচাতে যা করলেন অভিনেতা সোনু
নেট দুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন মধুমিতা
মা হচ্ছেন ক্যাটরিনা!
X
Fresh