• ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ছেলেকে প্রকাশ্যে আনলেন নুসরাত

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৩ মে ২০২৪, ১২:১৫
ছেলে ঈশানের সঙ্গে মা নুসরাত
ছেলে ঈশানের সঙ্গে মা নুসরাত

টালিউড অভিনেত্রী নুসরাত জাহান। কাজের চেয়ে বিতর্কিত কাণ্ডেই বেশি আলোচনায় থাকেন তিনি। ২০২১ সালে প্রথম পুত্রসন্তানের মা হন এই অভিনেত্রী। কিন্তু সন্তানের খবর জানালেও ছেলের মুখ দেখাননি তিনি। অবশেষে তিন বছর পর বিশ্ব মা দিবসে ছেলেকে প্রকাশ্যে আনলেন নুসরাত।

ভারতীয় গণমাধ্যমের সূত্র অনুযায়ী, নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ না হতেই যশ দাশগুপ্তর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান নুসরাত। এর এক বছর পর সন্তানের মা হন তিনি। ছেলে ঈশানকে জন্মের পর ক্যামেরার সামনে আনেননি তিনি।

নিজের ইনস্টাগ্রামে মা দিবস উপলক্ষে কয়েকটি ছবি শেয়ার করেন নুসরাত। ওই ছবিতে দেখা যায়, সাদা টি শার্ট পরে মায়ের কোলে বসা ছোট্ট ঈশান। নেটিজেনদের অনেকেই বলছেন বাবা যশের হুবহু ফটোকপি ছেলে। কেক কেটে মা এবং ছেলের সঙ্গে বিশ্ব মা দিবস উদযাপন করেন তিনি।

নুসরাতের ইনস্টাগ্রাম থেকে নেওয়া

এর আগে গত ৫ মে অভিনেত্রী কোয়েল মল্লিকের ছেলের জন্মদিনের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন নুসরাত ও তার ছেলে ঈশান। সেখানে ক্যামেরায় ধরা পড়ে ঈশান। ইতোমধ্যে সেই ছবিও ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। তবে এবার প্রথম দেখা গেল তার স্পষ্ট ছবি।

প্রসঙ্গত, ২০২১ সালে করোনায় লকডাউন চলাকালীন প্রথম অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামনে আসে নুসরাতের। সেসময় পিতৃ পরিচয় নিয়েও ওঠে নানান প্রশ্ন। কারণ তখনও স্বামী নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ হয়নি অভিনেত্রীর। যেই আলোচনা থামিয়ে দেন যশ। পুরো সময়ই নুসরাতের পাশে ছিলেন এই অভিনেতা।

সূত্র: হিন্দুস্তান টাইমস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘দুজনের ঠোঁট তো একইরকম’
কেমন কাটলো নুসরাতের ঈদ
নির্বাচনের টিকিট না পেয়ে মুখ খুললেন নুসরাত
তোপের মুখে যশ-নুসরাত
X
Fresh