• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

হাতির সঙ্গে মোটরসাইকেলের ধাক্কা, অভিনেতার মৃত্যু

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১২ মে ২০২৪, ২০:৫৫

সড়ক দুর্ঘটনায় মারা গেছেন ভারতীয় বাংলা সিনেমার অভিনেতা আজাদ শেখ।

শনিবার (১১ মে) সকালে দক্ষিণ চব্বিশ পরগনার সোনারপুরে এ দুর্ঘটনা ঘটে। ‘মির্জা’ খ্যাত এ অভিনেতার বয়স হয়েছিল ৩৫ বছর।

পরিবারের বরাত দিয়ে হিন্দুস্তান টাইমস জানিয়েছে, গতকাল ভোর ৪টার দিকে আজাদ তার বাড়ি সোনারপুরের জগদীশপুর থেকে মামাবাড়ির উদ্দেশ্যে রওনা দেন। বেপরোয়া গতিতে বাইক চালানোর সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ছোট হাতির সঙ্গে ধাক্কা খায়।

দুর্ঘটনার প্রবলতা এতটাই বেশি ছিল যে, মোটরসাইকেলের সামনের চাকা খুলে যায়। ভেঙে যায় বাইকের সামনের অংশও। এরপর পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে আজাদকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

নিউজ১৮ এক প্রতিবেদনে জানিয়েছে, আজাদের মোটরসাইকেলটি রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি টেম্পুকে ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হলে আজাদকে হাসপাতালে নেওয়া হয়। সেখানে মারা যান এই অভিনেতা।

পরিবারের বরাত দিয়ে সংবাদমাধ্যমটি জানিয়েছে, অভিনেতা আজাদ শেখের ৯ বছরের একটি পুত্রসন্তান রয়েছে। সন্তান জন্ম দিতে গিয়ে আজাদের স্ত্রী মারা গেছেন। আগামী ২০ মে তার জন্মদিন। এবার জন্মদিনের আগে তার বাবা পরপারে পাড়ি জমালেন।

অঙ্কুশ হাজরা অভিনীত সিনেমা ‘মির্জা’। এ সিনেমায় তার সহশিল্পী হিসেবে অভিনয় করেছেন আজাদ ও তার বাবা। গত ১১ এপ্রিল মুক্তি অভিনীত এই সিনেমা। আজাদ ব্যবসার পাশাপাশি সিনেমার ছোট ছোট চরিত্রে অভিনয় করতেন।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ভূতের ভবিষ্যৎ’ খ্যাত অভিনেতা উদয় শঙ্কর আর নেই
মা হারালেন অভিনেতা জামিল
শিল্পী সমিতির নির্বাচনে প্রেম, জানা গেল সেই রাসেলের স্ত্রীর পরিচয়
নিখোঁজের ২৫ দিন পর বাড়ি ফিরে যা জানালেন অভিনেতা
X
Fresh