• ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

‘আমার বাবার অসম্ভব রকমের সৌভাগ্য ছিল’

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১২ মে ২০২৪, ১৬:২০
সংগৃহীত
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার গণমানুষের নায়ক মান্না। দুই যুগেরও বেশি সময় বাংলা চলচ্চিত্রে দাপিয়ে বেড়িয়েছেন তিনি। ক্যারিয়ারে একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন মান্না, যা আজও দাগ কেটে আছে সিনেমাপ্রেমীদের মনে। কিন্তু জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় মান্না ২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি মাত্র ৪৪ বছর বয়সে পাড়ি জমান না ফেরার দেশে।

দর্শকপ্রিয় মান্নার একমাত্র ছেলে সিয়াম ইলতিমাস। চলচ্চিত্রাঙ্গনে আনাগোনা নেই তার। সামাজিকমাধ্যমেও মাঝে মাঝে দেখা যায় তাকে। রোববার (১২ মে) মা দিবসে সোশ্যাল হ্যন্ডেলে সরব হলেন তিনি।

এদিন ফেসবুকে বাবা-মায়ের একটি ছবি প্রকাশ করেছেন সিয়াম। সেখানে বাবা-মায়ের সঙ্গে দেখ্বা যাচ্ছে একরত্তি সিয়ামকে। ছবিতে ইংরেজিতে একটি বাক্য লিখেছেন তিনি। যার বাংলা কলে দাঁড়ায়, আমার বাবার অসম্ভব রকমের সৌভাগ্য ছিল। সে কারণেই সেদিন এই সুন্দরী মেয়েটিকে জয় করতে পেরেছিলেন।

এতে স্পষ্ট যে, সিয়াম বোঝাতে চেয়েছেন, মান্না খুব ভাগ্যবান বলেই স্ত্রী শেলী মান্নাকে পেয়েছিলেন। এরপর মা শেলী মান্নার উদ্দেশে সিয়ামের বার্তা, হ্যাপি মাদারস ডে মা।

প্রসঙ্গত, ১৯৮৪ সালে ‘নতুন মুখের সন্ধানে’ প্রতিযোগিতায় অংশগ্রহণ করেন তিনি। মূলত এই প্রতিযোগিতার মাধ্যমেই রুপালি জগতে পা রাখেন মান্না। এ সময় ঢাকা কলেজে অধ্যয়নরত ছিলেন তিনি।

মান্না অভিনীত প্রথম সিনেমা ‘তওবা’ হলেও তার প্রথম মুক্তিপ্রাপ্ত সিনেমার নাম ‘পাগলি’। তবে ১৯৯১ সালে মোস্তফা আনোয়ার পরিচালিত ‘কাসেম মালার প্রেম’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে দর্শকডের নজরে আসেন মান্না।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মহম্মদপুরে মান্নান ও শালিখায় শ্যামল কুমার দে বিজয়ী
শান্তর অধিনায়কত্বে উন্নতি দেখছেন লিটন
ছেলের বউয়ের হাত ধরে ভোটকেন্দ্রে শতবর্ষী নারী
বাতের ব্যথা নিয়ন্ত্রণে রাখতে খাবেন যে খাবারগুলো
X
Fresh