• ঢাকা শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১
logo

‘সব সন্তানই তাদের বাবা-মাকে জীবিত অবস্থায় ভালোবাসুক’

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১২ মে ২০২৪, ১২:৪৮
ছবি : সংগৃহীত

মায়ের কোলই সন্তানের নিরাপদ আশ্রয়স্থল। যেখানে মাথা রেখে শান্তি পাওয়া যায়। একমাত্র মায়ের কাছে থাকে সন্তানের সব আবদার। আর মা-ও সর্বোচ্চ চেষ্টায় আগলে রাখেন সন্তানকে। আজ সাড়া বিশ্বে পালিত হচ্ছে মা দিবস। সে উপলক্ষেই মাকে ঘিরে নিজের অনুভূতি প্রকাশ করেছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস।

চার বছর আগে মাকে হারিয়েছেন তিনি। তবে এখনও যেন বিশ্বাস করতে পারেন না তার মা আর নেই। অপু সব সময়ই বলেন, তার আজকের এই অবস্থান ও সফলতা মায়ের জন্যই।

অভিনেত্রী বলেন, চার বছর হয়ে গেল মাকে হারিয়েছি। এখনও বিশ্বাস করতে পারি না মা নেই। আমি অপু বিশ্বাস হতে পেরেছি মায়ের জন্যই। যখনই সফলতা পেয়েছি, মায়ের সঙ্গে শেয়ার করেছি, কষ্ট পেলেও তাকে জড়িয়ে ধরে কেঁদেছি।

অপু আরও বলেন, আমার জীবনে যত ঝড় এসেছে সব মা-ই সামলেছেন। মৃত্যুর আগে পর্যন্ত আমাকে বিভিন্ন বিষয়ে বুঝিয়েছেন, সাপোর্ট দিয়েছেন তিনি। দুনিয়ার সবাই আমাকে ভুল বুঝলেও মা আমাকে ঠিক বুঝতেন। আমার শেষ আশ্রয় ছিল মা

তিনি বলেন, এখন প্রতি মুহূর্তে মা না থাকার কষ্টটা টের পাই। কখনও কখনও মনের অজান্তে মায়ের কাছে নালিশ করে বসি। ভাবি যে, মা আমার ছায়াসঙ্গী হয়েই আছেন।

তাই এই বিশেষ দিবসে চাই সব সন্তানই তাদের বাবা-মাকে জীবিত অবস্থায় ভালোবাসুক, সময় দিক। কারণ একবার জীবন থেকে এই অমূল্য সম্পদ হারিয়ে গেলে আর ফিরে পাওয়া যাবে না। বিশ্বের সব মাকে মা দিবসের শুভেচ্ছা।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
গাংনীতে সড়ক দুর্ঘটনায় মানসিক প্রতিবন্ধী নারী নিহত
ঢাকা বিশ্ববিদ্যালয় শিগগিরই খুলবে কি না, জানালেন উপাচার্য
নরসিংদীতে নাশকতার মামলায় জামায়াত নেতা গ্রেপ্তার
কালিয়ায় সরকারি খাল বন্ধ করে রাস্তা নির্মাণ