• ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

নতুন পরিচয়ে আসছেন তাহসান

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১২ মে ২০২৪, ১০:২০
ছবি : সংগৃহীত

মার্কিনের জনপ্রিয় পারিবারিক রিয়েলিটি শো ‘ফ্যামিলি ফিউড। বিশ্বের ৫০টিরও বেশি দেশে সাড়া জাগানো প্রতিযোগিতামূলক এই অনুষ্ঠানটি। এবার বাংলাদেশি সংস্করণ আসছে এটির। প্রচারিত হবে ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গতে। আর এই অনুষ্ঠানের মাধ্যমেই নতুন পরিচয়ে আসছেন জনপ্রিয় সংগীতশিল্পী ও অভিনেতা তাহসান খান।

অনুষ্ঠানটি সঞ্চালনা করতে যাচ্ছেন তিনি। দেশে ‘ফ্যামিলি ফিউড’-এর আয়োজনকে আরও জমজমাট করে তুলতে সঞ্চালক হিসেবে এই গায়ককেই নির্বাচন করা হয়েছে বলে জানিয়েছে বঙ্গ।

জানা গেছে, ‘ফ্যামিলি ফিউড’ অনুষ্ঠানে দুটি পরিবারের সদস্যরা অংশ নেন। পাশাপাশি একশ জনের ওপর পরিচালিত বিভিন্ন জরিপের ফলাফল অনুমানের চেষ্টা করেন।

প্রতিযোগীদের মূল লক্ষ্য থাকে জরিপে পাওয়া সবচেয়ে জনপ্রিয় উত্তরগুলো খুঁজে বের করা এবং এর ভিত্তিতে তাদের পয়েন্ট বণ্টন করা হয়। অনুষ্ঠানে প্রথম যে পরিবারটি ৩০০ পয়েন্ট সংগ্রহ করতে সক্ষম হয়, তার সদস্যরা বোনাস রাউন্ড ‘ফাস্ট মানি’ তে অংশ নেওয়ার বিশেষ সুযোগ পান।

এ প্রসঙ্গে তাহসান বলেন, বঙ্গর প্রযোজনায় বাংলাদেশে ফ্যামিলি ফিউড-এর মতো দুর্দান্ত একটি অনুষ্ঠানের প্রথম সিজনে যুক্ত হতে পেরে ভীষণ আনন্দিত আমি। আশা করছি আমরা একটি সফল আয়োজন উপহার দিতে পারব। যেখানে সব দর্শকরা অংশ নিতে পারবেন এবং পারিবারিক বিনোদনের অভিজ্ঞতা নতুন করে ফিরে পাবেন।

বিষয়টি নিয়ে বঙ্গর চিফ অপারেটিং অফিসার ফায়াজ তাহের বলেন, আমরা এমন একটি আয়োজন নিয়ে আসছি যেখানে পরিবারের সদস্যরা সকলে মিলে উপভোগ করতে পারবেন। বাংলাদেশে এখনও অনেক যৌথ পরিবার রয়েছে। আমরা তাদেরকে স্মরণীয় অভিজ্ঞতা তৈরির সুযোগ দিতে চাই।

অনুষ্ঠানটির মূল আয়োজনের সঞ্চালক স্টিভ হার্ভি। তার হাস্যরসাত্মক পরিবেশনা ‘ফ্যামিলি ফিউড’কে বিশ্ব দরবারে পৌঁছে দিয়েছে জনপ্রিয়তার শীর্ষে। বিজয়ীর মুকুট অর্জনের জন্য পরিবারের সদস্যদের হাড্ডাহাড্ডি লড়াইয়ের মজার পাশাপাশি অনুষ্ঠানটি পারিবারিক সম্পর্কের উষ্ণতা ও ভালোবাসা উদযাপনেরও উপলক্ষ তৈরি করে।

বাংলাদেশেও অনুষ্ঠানটি একইরকম উত্তেজনা আর বিনোদন উপহার দিতে যাচ্ছে। শিগগিরই বঙ্গর অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে এই অনুষ্ঠানে অংশগ্রহণের আবেদন জানাতে পারবেন আগ্রহীরা।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রথমবারের মতো ওয়েব সিরিজে তাহসান, সঙ্গী মিথিলা
ফারিণের সঙ্গে নতুন গান করতে চান তাহসান
মাকে নিয়ে তাহসানের আবেগঘন বার্তা
অস্ট্রেলিয়ায় তাহসানের কনসার্ট
X
Fresh