• ঢাকা বুধবার, ২২ মে ২০২৪, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

শাকিবের ‘হবু ডাক্তার বউ’ প্রসঙ্গে যা বললেন নায়িকা মিষ্টি জান্নাত

বিনোদন ডেস্ক

  ১১ মে ২০২৪, ২২:৩১
সংগৃহীত
ছবি: সংগৃহীত

শাকিব খানের তৃতীয় বিয়ে নিয়ে যেন চর্চা থামছেই না। কেউ-ই যখন ধারণা করতে পারছেন না শাকিবের হবু বউয়ের পরিচয়, ঠিক সেই মুহূর্তে নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। যেখানে গুঞ্জন উঠেছে শাকিবের ‘হবু বউয়ের’ নাম ডাক্তার মিষ্টি জান্নাত। নেটপাড়ায় তুমুল গুঞ্জন চলছে, ডাক্তার মিষ্টি জান্নাতই হতে চলেছেন শাকিবের তৃতীয় স্ত্রী। খবরটি ছড়িয়ে পড়তেই সত্যতা যাচাইয়ে সংবাদমাধ্যম ভিড় জমায় মিষ্টির কাছে। এ বিষয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন তিনি।

মিষ্টি জান্নাত বলেন, আমাকে অনেক সাংবাদিকই ফোন করছেন, শাকিবকে বিয়ের ব্যাপারে। কিন্তু আমি এ বিষয়ে কিছুই বলিনি। কারণ এটা এখন বলা যাবে না। গুঞ্জন আপাতত গুঞ্জনই থাক।

তিনি বলেন, ইদানীং আমার সঙ্গে শাকিবের বেশি দেখা হয়েছে। আমি একজন অভিনেত্রী। সেই সঙ্গে ডাক্তারও। আমার সঙ্গে শাকিবের অনেক জানাশোনা। তাই অনেকেই ভাবছেন, শাকিবের সঙ্গে আমারই বিয়ে হচ্ছে। কিন্তু আমি এটা বলতে চাই, বিবাহিত কাউকে আমি বিয়ে করব না। আবার ভালো লেগে গেলে করতেও পারি, কিছু বলা যায় না। এটা সময় বলবে।

তিনি আরও বলেন, বিয়ের বিষয়ে এখন কিছু না বললেও আমি এটা বলতে পারি, সম্প্রতি আমার সঙ্গে শাকিবের একটি সিনেমার কথা চলছে। এখন শাকিব কলকাতায় আছে। কিছু দিন আগে আমিও কলকাতায় গিয়েছিলাম, একটি কাজের জন্য। আবারও একটা কাজে কলকাতায় খুব শিগগির যাব।

শাকিবকে বিয়ের প্রসঙ্গে ‘হ্যাঁ’ সূচক কোনো কথা না বললেও সরাসরি নাও করেননি অভিনেত্রী-চিকিৎসক মিষ্টি জান্নাত। তবে জানিয়েছেন, তিনিও খুব শিগগির বিয়ে করবেন। হতে পারে এ বছরের শেষে অথবা আগামী বছরই।

এ সময় মিষ্টিকে প্রশ্ন করা হয়, পাত্র হিসেবে শাকিবকে কেমন লাগে?’ উত্তরে অনেকটা হেসেই মিষ্টি বলেন, সে অনেক হ্যান্ডসাম। আমি তাকে ছোটবেলা থেকেই পছন্দ করি।

একজন স্টার হিসেবে শাকিবের একাধিক বিয়ে প্রসঙ্গে মিষ্টি বলেন, সেলিব্রিটিদের বিয়ে সহজে চোখে পড়ে। কিন্তু সেটা সমাজে প্রভাব ফেলে না বলে মনে করি আমি। কারণ সমাজে ডিভোর্স, সেপারেশন অহরহ হচ্ছে। আমার ফ্রেন্ড সার্কেলে চার-পাঁচটা বিয়ে করেছে এমনও আছে। তাই এ নিয়ে আসলে নতুন করে বলার কিছু নেই।

সম্পর্কের প্রসঙ্গ উঠতেই অভিনেত্রী মিষ্টি জানান, কাউকে আসলে জোর করে কাছে রাখা যায় না। আপনার সঙ্গী যদি আপনার কাছে না থাকতে চায়, তবে তার সঙ্গে জোর করে থাকা ঠিক না। অন্তত আমি সেটি করতাম না।

মিষ্টি আরও বলেন, বাঙালিদের মধ্যে একটা কালচার রয়েছে, একবার বিয়ে করেই তার সঙ্গে সারাজীবন থাকতে হবে। এটা আমি মনে করি ভুল। কারণ মনের মিল, মানসিক বোঝাপড়াটা ভালো না হলে সে সম্পর্কে ইতি টেনে ডিভোর্স বা সেপারেশনে থাকাটাই ভালো।

প্রসঙ্গত, ঢাকাই সিনেমার পরিচিত মুখ মিষ্টি জান্নাত। ২০১৪ সালে ‘লাভ স্টেশন’ সিনেমার মাধ্যমে শুরু করেন রুপালি পর্দার ক্যারিয়ার। এর পর নিয়মিত কাজ করেছেন সিনেমায়। অভিনেত্রী পরিচয়ের বাইরে মিষ্টি জান্নাত একজন দন্ত্য চিকিৎসক।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাব শাহরুখের, অতঃপর...
খারাপ ভিডিও দেখিয়ে স্যার অফার দিয়েছিলেন: মিষ্টি জান্নাত
‘বাসায় অনেকে বিয়ের শাড়িও পাঠাতো’
জয়ের বিরুদ্ধে মিষ্টি জান্নাতের কড়া হুঁশিয়ারি
X
Fresh