• ঢাকা শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১
logo

মাইকেল জ্যাকসনের বায়োপিকে ভাইপো জাফর জ্যাকসন

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১১ মে ২০২৪, ২১:৪৮
সংগৃহীত
ছবি: সংগৃহীত

প্রয়াত আমেরিকান পপ তারকা মাইকেল জ্যাকসনের বায়োপিক নিয়ে দীর্ঘদিন ধরেই অনুরাগীদের মধ্যে চলছিল জল্পনা-কল্পনা। অবশেষে সেই জল্পনার অবসান ঘটিয়ে ‘মাইকেল’ শিরোনামের সিনেমা তৈরি হতে চলেছে বলে বৈশ্বিক গণমাধ্যমগুলো নিশ্চিত করেছে। প্রয়াত আমেরিকান পপ তারকার ফার্স্টলুক প্রকাশ্যে এসেছে। এই সিনেমায় মাইকেলের ভূমিকায় অভিনয় করছেন শিল্পীর ভাইপো জাফর জ্যাকসন।

সমাজমাধ্যমে একটি ছবি প্রকাশ করেছেন জাফর। সাদাকালো সেই ছবিতে দূর থেকে মাইকেলকে দেখা যাচ্ছে। শিল্পীর নাচের মুদ্রা সেখানে অনুরাগীদের দৃষ্টি আকর্ষণ করেছে। মাইকেলের জনপ্রিয় নাচের মুদ্রার মধ্যে ‘মুন ওয়াক’ এবং ‘টো স্ট্যান্ডিং’ রয়েছে। ছবিতে জাফরকে দ্বিতীয় নাচটি পরিবেশন করতে দেখা যাচ্ছে।

সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে ছবিটি পোস্ট করে জাফর লিখেছেন, আগামী সোমবার থেকে সফর শুরু হবে। মাইকেলের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেও এই একই ছবি পোস্ট করে লেখা হয়েছে, ‘ছবির জন্য প্রস্তুত।

যদিও মাইকেলের বায়োপিকের জীবনের কোন অংশ এই সিনেমাতে দেখানো হতে পারে তা এখনো আড়ালেই রেখেছেন নির্মাতারা। মূলত জাফর নিজে একজন গায়ক এবং নৃত্যশিল্পী।

জাফরকে এই চরিত্রে নির্বাচন প্রসঙ্গে মাইকেলের মা ক্যাথরিন জ্যাকসন বলেন, জাফরকে আমার ছেলের মতোই দেখতে। জ্যাকসনের জনপ্রিয়তাকে ও যে এগিয়ে নিয়ে চলেছে সেটা দেখে আমি গর্বিত।

সিনেমাটি পরিচালনা করবেন ‘দ্য ইকুয়ালাইজার’ ফ্র্যাঞ্চাইজি খ্যাত পরিচালক আঁতোয়া ফুকুয়া। এই সিনেমার চিত্রনাট্য লিখেছেন ‘গ্ল্যাডিয়েটর’ ছবির অন্যতম চিত্রনাট্যকার জন লোগান।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জ্যাকসনের সঙ্গে প্রথম সাক্ষাতের অজানা গল্প বললেন এ আর রহমান
মাইকেল জ্যাকসনের মৃত্যুতে বন্ধ ছিল গুগল, ভেঙে পড়ে ইন্টারনেট ব্যবস্থা
২৫ জুন: ইতিহাসে আজকের এই দিনে
চমক নিয়ে ফিরছেন মিলা