• ঢাকা বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

যা হয়েছে, সেটা দুর্ঘটনাবশত: শরিফুল রাজ

বিনোদন ডেস্ক

  ১১ মে ২০২৪, ২১:২৫
সংগৃহীত
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার বর্তমান প্রজন্মের নায়ক শরিফুল রাজ। র‌্যাম্প মডেলিং দিয়ে শোবিজে পথচলা শুরু। এই অভিনেতা প্রথম আলোচনায় আসেন ‘আইসক্রিম’ সিনেমা দিয়ে। এরপর ‘ন ডরাই’, ‘পরাণ’ ও ‘হাওয়া’ সিনেমায় কাজ করে রাতারাতি তারকা বনে যান। গেল ঈদে তার তিনটি সিনেমা মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে। যেখানে অন্যান্য নায়কদের একটি সিনেমায় মুক্তি মিলছে না, সেখানে রাজ হাজির হয়েছেন তিনটি সিনেমায় তিনটি ভিন্ন চরিত্রে।

সম্প্রতি একটি গণমাধ্যমে নিজের সিনেমা, অভিনয়, ক্যারিয়ার প্রসঙ্গে কথা বলেছেন এই তারকা। যেখানে রাজের কাছে প্রশ্ন রাখা হয়, কখনও ভেবেছেন একসঙ্গে তিন সিনেমায় তিন চরিত্রে কাজ করবেন?

জবাবে এই নায়ক বলেন, না, একদমই ছিল না। আমার যা হয়েছে, সেটা হচ্ছে খুবই দুর্ঘটনাবশত। যেমন মহামারির পর আমি ভাবিনি, আবার সিনেমা করব। ভেবেছি, সিনেমার ক্যারিয়ার গেল। আবার কখনো উঠে দাঁড়াবে কি না চলচ্চিত্র ইন্ডাস্ট্রি? তবে মহামারির পর আমার সিনেমাগুলো ভালো ছিল।

এরপর রাজ বলেন, ‘পরাণ’ সিনেমা ভালো গেল, ‘হাওয়া’ ভালো গেল, ‘দামাল’ মানুষ দেখল। সবকিছু মিলিয়ে আমার প্রাণচাঞ্চল্যও ফেরত এল। ভাবলাম, সিনেমা তো চলছে। আমি আরও যুক্ত হই। আমার প্ল্যান থেকে হোক বা আরেকজনের পরিকল্পনা থেকে হোক, কাজগুলো যে এসে জমবে, সেটা আমি জানতাম না। যেহেতু আসছে, সবগুলো সিনেমারই পুরো প্রচারে আমি ছিলাম। শুরুটা হয় ‘কাজলরেখা’ দিয়ে। এখন মানুষ সিনেমা হলে এসে সিনেমা দেখছে, এটা আমার জন্য অনেক গর্বের ব্যাপার।

ব্যক্তিজীবনে নানা বিতর্ক থাকলেও ভবিষ্যতে কাজে আরও মনোযোগী হতে চান এই তারকা। কাজ করতে চান আরও বেশি বেশি সিনেমায় ও ওটিটি প্লার্টফর্মে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঘূর্ণিঝড় ও তিন দিনের আবহাওয়া নিয়ে যা জানালো অধিদপ্তর
হঠাৎ পরীর প্রশংসায় রাজ
রাত ১টার মধ্যে ৬০ কিমি বেগে ঝড়, হুঁশিয়ারি সংকেত
সন্ধ্যার মধ্যে ৬০ কিলোমিটার বেগে ঝড়, হুঁশিয়ারি সংকেত
X
Fresh