• ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ছেলের জন্মদিনের আগে সড়কে ঝরল অঙ্কুশের সহ-অভিনেতার প্রাণ

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১১ মে ২০২৪, ২০:৩৮
সংগৃহীত
ছবি: সংগৃহীত

সড়কে মৃত্যুর মিছিল দিন দিন যেনো দীর্ঘ হচ্ছে। শনিবার (১১ মে) ভোরে সড়কে ঝরে পরেছে অড সিগনেচারের গায়কের প্রাণ। একই দিনে পশ্চিমবঙ্গের সড়কে ঝরেছে টলিউড অভিনেতা আজাদ শেখের প্রাণ। তিনি অংকুশ হাজরার সদ্য মুক্তিপ্রাপ্ত ‘মির্জা’ ছবিতে কাজ করেছেন। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

সোনারপুরের আড়াপাঁচে দুরন্ত গতিতে মোটরসাইকেল চালাতে গিয়ে মৃত্যু হয় আজাদ শেখের। শনিবারই (১১মে) তার দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে বলে জানা যায়। এদিন পুলিশ এসে দুর্ঘটনাস্থল থেকে উদ্ধার করে তার দেহ।

নিহত আজাদের পরিবার জানিয়েছে, এদিন ভোর ৪টার দিকে আজাদ তার বাড়ি অর্থাৎ সোনারপুরের জগদীশপুর নামক এলাকা থেকে তার মামাবাড়ির উদ্দেশ্যে রওনা দেন। তখনই বেপরোয়া গতিতে বাইক চালানোর সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি ছোট হাতিতে ধাক্কা মারেন আজাদ।
দুর্ঘটনার প্রবলতা এতটাই বেশি ছিল যে বাইকের সামনের চাকা খুলে বেরিয়ে যায়। ভেঙে যায় বাইকের সামনের অংশও। এরপর পুলিশ খবর পেয়ে তাকে সেখান থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা করা হয়।

এদিকে ‘মির্জা’ ছবিতে শুধু আজাদ না, তার বাবাও অভিনয় করেছেন বলে জানিয়েছে আজাদের পরিবার। জানা গেছে আজাদের ৯ বছরের একটি ছেলে রয়েছে। আগামী ২০ মে তার জন্মদিন। এবার ১০-এ পা দেবে একরত্তি। জন্মের সময় মাকে হারায় সে। এবার ১০ বসন্তে পৌঁছাতেই হারাতে হলো বাবাকে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে রোগে আক্রান্ত অভিনেতা ফাহাদ ফাসিল
কিংবদন্তি অভিনেতা হুমায়ুন ফরীদির ৭২তম জন্মবার্ষিকী আজ
চলচ্চিত্র অভিনেতা শিবা শানুর বাবা আর নেই
যাহের আলভীর নতুন রেকর্ড
X
Fresh