• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

প্রকাশ হলো ‘ময়ূরাক্ষীর’ প্রথম পোস্টার 

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১১ মে ২০২৪, ১৪:৪৭

প্রকাশ পেয়েছে রাশিদ পলাশ পরিচালিত ও ববি অভিনীত ‘ময়ূরাক্ষী’ সিনেমার প্রথম অফিসিয়াল পোস্টার। পোস্টার প্রকাশের মাধ্যমেই সিনেমাটির আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছে প্রযোজনা প্রতিষ্ঠান আজ ইন্টারন্যাশনাল।

পোস্টারটি প্রকাশ করে নির্মাতা রাশিদ বলেন, এটি ‘ময়ূরাক্ষী’ সিনেমার প্রথম অফিসিয়াল পোস্টার। এটা দিয়ে সিনেমার প্রচারণা শুরু করলাম। সামনে আরও কিছু পোস্টার এবং সিনেমার টিজার প্রকাশিত হবে। আসন্ন ঈদুল আজহায় মুক্তি পাবে সিনেমাটি।

তিনি আরও বলেন, মূলত সত্য ঘটনার অনুপ্রেরণায় নির্মিত হয়েছে সিনেমাটি। আমাদের শোবিজ অঙ্গনের মানুষের সম্পর্কের টানাপোড়েন দেখা যাবে সিনেমার গল্পে। এক ভিন্ন রকম গল্পের সিনেমা দর্শক উপভোগ করতে পারবেন বলে আমার বিশ্বাস।

নির্মাতা বলেন, এরই মধ্যে ছবিটি মুক্তি দেওয়ার জন্য কয়েকটি তারিখ আমরা নির্ধারণ করেছিলাম। কিন্তু সময়গুলো ঠিক ছবিটির জন্য পারফেক্ট মনে হচ্ছিল না। ঈদে সবাই একটা ফেস্টিভ মুডে থাকে। তাই আমরা এই সময়টা বেছে নিয়েছি। আমরা চাই মানুষ সিনেমাটা দেখুক।

আজ ইন্টারন্যাশনালের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন চৌধুরী নিজাম নিশো। এর নির্বাহী প্রযোজক হিসেবে আছেন এক সময়কার জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা শাহাদাৎ হোসেন লিটন।

‘ময়ূরাক্ষী’ সিনেমার গল্প, চিত্রনাট্য ও সংলাপ সাজিয়েছেন গোলাম রাব্বানী। সিনেমায় ববির বিপরীতে দেখা যাবে সুদীপ বিশ্বাস দ্বীপকে। সংগীত পরিচালনা করেছেন জাহিদ নিরব এবং গান গেয়েছেন মুহিন খান, পূর্ণতা, তরসা, জাহিদ নিরব।

প্রসঙ্গত, ববি-সুদীপ ছাড়াও ‘ময়ূরাক্ষী’তে আরও অভিনয় করেছেন— ফারজানা ছবি, সমু চৌধুরী, মুহিন খান, সাদিয়া মাহি, সুমিত সেনগুপ্ত, দীপক সুমন, রুদ্র হক, সাবিনা পুঁথি, ফারুক, মানিক শাহ, জুলফিকার চঞ্চল, কস্তূরী চৌধুরী, মিতুলসহ আরও অনেকে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সিনেমায় আসার আগেই পর্ন সাইটে ছবি, মুখ খুললেন জাহ্নবী কাপুর
সিক্যুয়েল আসছে অনিল-রানীর ‘নায়ক’ সিনেমার
বিয়ে করলেন ‘পাপমুক্ত’ সিনেমার সেই অভিনেতা রাসেল
নতুন সিনেমার প্রচারে জাহ্নবীর অভিনব পন্থা
X
Fresh