• ঢাকা বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

বিয়ে না করেও ফের মা হচ্ছেন প্রযোজক 

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ মে ২০২৪, ১১:০৪

বলিউডের একজন সফল প্রযোজক জিতেন্দ্রকন্যা একতা কাপুর। ক্যারিয়ারে সফলতা পেলেও ব্যক্তিজীবনে এখনও সিঙ্গেলই রয়ে গেছেন। তবে বিয়ে না করলেও ২০১৯ সালে সারোগেসির মাধ্যমে প্রথমবার পুত্রসন্তানের মা হন তিনি। ছেলের নাম রবি। বর্তমানে ছেলের বয়স পাঁচ। এবার বলিপাড়ায় ফের গুঞ্জন, দ্বিতীয়বার মা হতে চলেছেন এই প্রযোজক।

এবারও নাকি সারোগেসির মাধ্যমে মা হচ্ছেন একতা। এ প্রসঙ্গে ঘনিষ্ঠ মহলে একতা জানিয়েছেন, বিয়ে করবেন না তিনি। কিন্তু মা হয়ে সন্তানকে বড় করতে চান। মূলত এ কারণেই সারোগেসির মাধ্যমে মা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন একতা।

জানা গেছে, ৩৬ বছর বয়স থেকেই ডিম্বাণু সংরক্ষণ করছেন একতা। বিয়েতে অনীহা, তবুও মা হতে চেয়েছিলেন। তাই সারোগেসির মাধ্যমেই মা হয়েছেন তিনি। এবারও সেই পন্থা অবলম্বন করবেন এই প্রযোজক। যদিও বিষয়টি নিয়ে এখনও কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি একতা।

ঘনিষ্ঠ এক সূত্রের খবর, ছেলে রবি যাতে সঙ্গীর অভাববোধ না করে তাই এমন সিদ্ধান্ত নিয়েছেন। তিনি ও তার ভাই তুষার যেমন একে অপরের বিপদে-আপদে পাশে দাঁড়িয়েছেন, তেমনটাই হোক তার ছেলের ক্ষেত্রেও। মূলত এ কারণেই সারোগেসির মাধ্যমে দ্বিতীয়বার মা হওয়ার সিদ্ধান্ত তার।

সূত্র: আনন্দবাজার

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাফাহতের হামলায় প্রতিবাদ জানালেন বলিউড তারকারা
যে কারণে পড়াশোনাকে ‘সময় নষ্ট’ মনে করেন এ আর রহমান
ভোটে জিতলেই অভিনয়কে বিদায় জানাবেন কঙ্গনা
শিশুর জীবন বাঁচাতে যা করলেন অভিনেতা সোনু
X
Fresh