• ঢাকা শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১
logo

সালমানের বোনের সঙ্গে ডিভোর্সের গুঞ্জনে মুখ খুললেন আয়ুশ শর্মা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ মে ২০২৪, ১০:২৭

বলিউডের জনপ্রিয় অভিনেতা সালমান খান। তার আদরের ছোট বোন অর্পিতা খান। ব্যক্তিগত জীবনে অভিনেতা আয়ুশ শর্মার সঙ্গে ২০১৪ সালের ১৮ নভেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। বর্তমানে দুই সন্তানের বাবা-মা তারা।

২০১৯ সালে প্রথম বিবাহবিচ্ছেদের গুঞ্জন উঠেছিল অর্পিতা-আয়ুশের। যা নিয়ে ওই সময়ে কথা বলেননি আয়ুশ কিংবা অর্পিতা। পুরোনো সেই ডিভোর্সের গুঞ্জন নিয়ে এবার মুখ খুলেছেন আয়ুশ।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন আয়ুশ। এ আলাপচারিতায় ব্যক্তিজীবনের গুঞ্জনের বিষয়ে জানতে চাইলে জবাবে অভিনেতা বলেন, এমন গুজব ছড়াতে আগ্রহী ছিলেন না কেউই।

আয়ুশ বলেন, ব্যক্তিজীবন নিয়ে গুজব ছড়াতে আমরা কেউই আগ্রহী ছিলাম না। আমি ছেলেকে নিয়ে দোসা খাওয়ার জন্য বাইরে গিয়েছিলাম। হঠাৎ রাস্তায় পাপারাজ্জিরা আমাকে প্রশ্ন করেন— আপনি ও অর্পিতা কি বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেছেন?

তাদের এমন প্রশ্নে হতবাক হয়েছিলাম আমি। বাড়ি ফিরে অর্পিতাকে জিজ্ঞাসা করি, তুমি কি আমাকে ডিভোর্স দেবে? পরে বিষয়টি নিয়ে আমরা দুজনেই অনেক হাসাহাসি করেছিলাম।

একজন অভিনয়শিল্পীকে ক্যারিয়ারে উত্থান-পতনের মধ্যে দিয়ে যেতে হয়। আয়ুশের ক্ষেত্রেও তার ব্যত্যয় ঘটেনি। কিন্তু এই পথচলায় বরাবরই পাশে থেকেছেন স্ত্রী অর্পিতা।

এই তথ্যটি উল্লেখ করে আয়ুশ বলেন, অর্পিতা কঠোর একজন সমালোচক। তবে কঠোর হওয়ার চেয়ে সে বেশি সৎ। সে এমন একজন মানুষ যে, সিনেমার সবকিছু খুঁটিয়ে খুঁটিয়ে দেখে।

অর্পিতা খানকে দত্তক নেন সালমানের বাবা সেলিম খান।
২০১৪ সালে মহা ধুমধাম করে অর্পিতার বিয়ে দেয় খান পরিবার। বোনের বিয়েতে আগত অতিথিদের জন্য দুই কোটি রুপি খরচ করে হায়দরাবাদের ফালাকনুমা প্রাসাদ ভাড়া করেছিলেন সালমান। খান পরিবারের অন্য সন্তানদের জন্যও এত টাকা খরচ হয়নি, যতটা অর্পিতার বিয়ের জন্য করেছিলেন তারা।

সূত্র: নিউজ১৮

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অভিষেককে রেখে সালমানের সঙ্গে ঐশ্বরিয়া, আলোচনার ঝড়
আম্বানির বাড়িতে হলিউড-বলিউড এক করে তারার মেলা
মধ্যরাতে ওমর সানীর রহস্যময় স্ট্যাটাস, কমেন্টেসে ‌‘ডিভোর্স’ প্রসঙ্গ
বলিউড নায়িকাদের নিয়ে ‘গোপন তথ্য’ ফাঁস করলেন মনীষা