• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ডিপজলের বিরুদ্ধে অভিযোগ তুলে নিলেন সেই সাদিয়া মির্জা

আরটিভি নিউজ

  ২১ এপ্রিল ২০২৪, ১৯:৪৪
সংগৃহীত
ছবি : সংগৃহীত

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২০২৬ মেয়াদের নির্বাচনে সাধারণ সম্পাদক পদপ্রার্থী মনোয়ার হোসেন ডিপজলের বিরুদ্ধে সমিতির একজন সদস্য টাকা দেওয়ার অভিযোগ করেছিলেন নির্বাচন কমিশনার বরাবর। গত ১৯ এপ্রিল নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে ডিপজল সাধারণ সম্পাদক পদে বিজয়ী হোন। এই অভিনেতা বিজয়ী হওয়ার পরপরই তার বিরুদ্ধে লিখিত অভিযোগটি রোববার (২১ এপ্রিল) প্রত্যাহার করে নিয়েছেন অভিযোগকারী অভিনেত্রী সাদিয়া মির্জা।

রোববার (২১ এপ্রিল) বিকেলে বিজয়ী সভাপতি মিশা সওদাগর গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মনোয়ার হোসেন ডিপজলের বিরুদ্ধে নির্বাচন আচরণবিধি দুই ও তিন ভঙ্গের যে লিখিত অভিযোগ জানিয়েছিলেন সাদিয়া মির্জা, তা তিনি প্রত্যাহার করেছেন। নির্বাচন পরিচালনাকারী প্রধান নির্বাচন কমিশনার বিষয়টি আমাদের জানিয়েছেন।

এবারের নির্বাচনে সহসভাপতি পদে মাসুম পারভেজ রুবেল এবং ডি এ তায়েব, সহ-সাধারণ সম্পাদক আরমান, সাংগঠনিক সম্পাদক জয় চৌধুরী, আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক আলেকজান্ডার বো, দপ্তর ও প্রচার সম্পাদক জ্যাকি আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক মামনুন হাসান ইমন এবং কোষাধ্যক্ষ পদে কমল নির্বাচিত হয়েছেন।

এ ছাড়া সমিতির কার্যনির্বাহী সদস্য পদে সুচরিতা, রোজিনা, আলীরাজ, সুব্রত, দিলারা ইয়াসমিন, শাহনূর, নানা শাহ, রত্না কবির, চুন্নু, রিয়ানা পারভিন পলি ও সনি রহমান সদস্য নির্বাচিত হয়েছেন।

এবারের শিল্পী সমিতির নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার খোরশেদ আলম খসরুর সঙ্গে সদস্য হিসেবে ছিলেন এ জে রানা ও বিএইচ নিশান।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কানের পর বাংলাদেশের দর্শক মাতাবে ‘ম্যাড ম্যাক্স’
আলোচনায় থাকতেই নিপুণ এসব করছে: সোহেল রানা
ডিপজলের সম্মানহানি করার কোনো অধিকার নেই নিপুণের: ঝন্টু
কান উৎসবে ইতিহাস, স্বর্ণপাম পেল জাপানের স্টুডিও জিবলি
X
Fresh