• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

‘আমাকে একটা ভোট কে দিলো সেই মানুষটাকেই খুঁজছি’

বিনোদন ডেস্ক, আরটিভি

  ২১ এপ্রিল ২০২৪, ১৮:৩০
শ্রাবণ শাহ
শ্রাবণ শাহ

সদ্য অনুষ্ঠিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন অভিনেতা শ্রাবণ শাহ। তবে তিনি ভোট পেয়েছেন মাত্র ১টি। এরপর থেকেই নেটদুনিয়ায় শুরু হয়েছে সমালোচনা।

সম্প্রতি দেশের এক গণমাধ্যমে নির্বাচনের নানান বিষয় নিয়ে খোলামেলা কথা বলেন শ্রাবণ। এ সময় অভিনেতা জানান, নির্বাচনে তাকে একটা ভোট যে দিয়েছে সেই ব্যক্তিকেই খুঁজছেন তিনি।

শ্রাবণ বলেন, আমার নিজের ভোটটাও নিজেকে দিইনি। কারণ, ভোট দিয়ে তো নষ্ট করা যাবে না। তাই আমার ভোটটা ডিপজল ভাইকে দিয়েছি।

এমনকি পরিচিতদেরও বলে দিয়েছিলাম আমাকে যেন ভোট না দেয়। এরপরও কে যেন আমাকে একটা ভোট দিয়েছে, আমি সেই মানুষটাকেই খুঁজছি।

এর আগে ফেসবুকে পোস্ট দেওয়ার কারণে শিল্পী সমিতির ভোটাধিকার হারাতে হয়েছিল শ্রাবণকে। পরবর্তীতে যাচাই-বাছাই শেষে পুনরায় শিল্পী সমিতির সদস্যপদ ফেরত পান তিনি।

শুধু তাই নয়, ভোটাধিকার ফিরে পেয়েই ঘোষণা দেন শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক প্রার্থী হবেন শ্রাবণ। নির্বাচনে দুই হেভিওয়েট প্রার্থী মনোয়ার হোসেন ডিপজল ও নিপুণ আক্তারের সঙ্গে সেক্রেটারি পদে প্রতিদ্বন্দ্বিতাও করেন এই অভিনেতা।

শ্রাবণ বলেন, ডিপজল ভাইকে আরও আগেই আমাদের আনা উচিত ছিল। কারণ, তিনি নিজেই একটা ইন্ডাস্ট্রি। এরপরও নির্বাচনে নিপুণ আপু তাকে যেভাবে গ্রহণ করে নিলেন তাতে করে আমাদের চলচ্চিত্র ইন্ডাস্ট্রির মধ্যে যে মেরুকরণ ছিল সেটা আর থাকছে না বলে আমি মনে করছি।

কয়েক দিন আগেই নিপুণ তার সদস্যপদ বাতিলের সিদ্ধান্ত নিয়েছেন বলে অভিযোগ করেছিলেন শ্রাবণ। আর এ কারণেই নাকি ভোটার তালিকায় নাম রাখেননি। তবে সদস্যপদ ফিরে পেয়ে অনেকটা জেদ করেই নির্বাচনে সেক্রেটারি পদে অংশ নিয়েছিলেন তিনি। কিন্তু অভিনেতার এই সিদ্ধান্ত যে শিল্পীরা ইতিবাচকভাবে গ্রহণ করেননি সেটারই প্রমাণ মিলল ভোটের বাক্সে।

প্রসঙ্গত, গত ১৯ এপ্রিল শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। তবে ১৬ ভোট কম পেয়ে মিশা-ডিপজলের কাছে হেরে যান তিনি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘নিপুণ মামলাবাজ, ডিপজল-শাকিব খানকে অশিক্ষিত বলেছেন’ 
পদ স্থগিতের পর যা বললেন ডিপজল
নিপুণের কথার জবাবে যা বললেন মিশা সওদাগর
মিশা-ডিপজলের বিরুদ্ধে নিপুণের রিট, পেছাল শুনানি 
X
Fresh