• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

জয় এখন নামাজ পড়া শুরু করেছে : অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৩ এপ্রিল ২০২৪, ১৬:৪৮
সংগৃহীত
ছবি : সংগৃহীত

শাকিব-অপু দম্পতির একমাত্র সন্তান আব্রাম খান জয়। শাকিবের সঙ্গে বিচ্ছেদের পর সন্তান জয়কে নিয়েই নিজের জীবন সাজিয়েছেন অপু বিশ্বাস। তার ভালো-মন্দগুলোকে নিজের চেয়ে বড় করে দেখেন তিনি। এদিকে জয়ও বড় হচ্ছে। শিখছে সামাজিক ও ধর্মীয় আচার। এরই মধ্যে নামাজ পড়া শুরু করেছে সে।

ঈদ উৎসব সম্পর্কে বলতে গিয়ে সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে এ কথা জানিয়েছেন অপু বিশ্বাস। তিনি বলেন, ঈদে আমার পরিকল্পনায় ফার্স্ট প্রায়োরিটি আমার সন্তান জয়। জয় এখন নামাজ পড়া শুরু করেছে। মাঝেমধ্যে তার দাদা নামাজে নেয়ার জন্য টানাটানি করে। সে ভীষণ কমফোর্টেবল তার বাবা এবং ফুফার সঙ্গে নামাজে যেতে।

তিনি বলেন, ঈদে আমার কাছ থেকে তার প্রত্যাশা বরাবরের মতো চিকেন বিরিয়ানি। ঈদের দিন ওর জন্য আমি এই মেন্যুটি বাসায় করি। জয় ঈদে অনেক গিফট পেয়েছে। কিন্তু সে চাচ্ছিল বই। বেশ কিছু বইয়ের নাম আমাকে বলেছে। সেগুলো আমি কিনে দেব।

জয় তার বাবা শাকিব খানকে গিফট দিয়েছে উল্লেখ করে বলেন, জয়ও তার বাবাকে ঈদে গিফট করেছে। এ বিষয়ে আর কিছু বলতে চাচ্ছি না। আমি আসলে বাবা-ছেলের বিষয়গুলো সবাইকে দেখাতে পছন্দ করি না। কারণ এটা একান্তই ব্যক্তিগত। কিন্তু অনেক সময় কিছু পরিস্থিতির কারণে দেখাতে হয়।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
এ আর রহমানের স্টুডিওতে গাইলেন আসিফ
শাকিব খানের পরিবারের অভিযোগ নিয়ে মুখ খুললেন বুবলী
শাকিব-অপুর বিয়ের কাজিকে লুকিয়ে রাখার রহস্য প্রকাশ্যে
শাড়ি ও স্লিভলেস ব্লাউজে নজরকাড়া জয়া
X
Fresh