• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

তারকারা কে কোথায় ঈদ করবেন

  ১০ এপ্রিল ২০২৪, ১৭:৫২
সংগৃহীত
ছবি : সংগৃহীত

আর মাত্র কয়েক ঘণ্টা পরেই ঈদ। আর এই উৎসবকে কেন্দ্র করে সবার মাঝেই দেখা যাচ্ছে এক ভিন্ন আমেজ। পরিবারের সাথে ঈদ করতে অনেকেই ছুটছেন দেশের বাড়ি। পাশাপাশি এই ছুটিতে বাড়তি আনন্দ যোগ করতে টিভি চ্যানেল, ওটিটি, ইউটিউবে আসছে অনেক নতুন নাটক, ওয়েব ফিল্ম শুরু করে নানা ধরনের কন্টেন্ট। পাশাপাশি নিজেকে একটু সবার থেকে ভিন্ন করে সাজাতে নিচ্ছেন অনেকেই অনেক প্রস্তুতি। সব কিছু মিলিয়ে পিছিয়ে নেই শোবিজ তারকারাও। আরটিভির সঙ্গে কথা হলে বেশ কিছু তারকারা জানান ঈদ নিয়ে তাদের পরিকল্পনার কথা।

অমিত হাসান

আসলে ঈদ নিয়ে তেমন কোন পরিকল্পনা নেই। ঈদ ঢাকাতেই থাকবো। ঈদের পর দিন গ্রামের বাড়িতে যাবো, সেখানে আমার মা আছে।

শাকিব খান

এবারের ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে এই তারকার ‘রাজকুমার’ সিনেমা। যে কারণে ঈদের দিন গুলশানে নিজ বাড়িতেই থাকবেন শাকিব। সেখানেই সময় কাটাবেন পরিবারের মানুষদের সঙ্গে।

অপু বিশ্বাস

ঢালিউড কুইন অপু বিশ্বাসও এবারের ঈদ ঢাকাতেই উদযাপন করবেন। কয়েকদিন আগেই ভারত থেকে দেশে ফিরেছেন এই অভিনেত্রী। বর্তমানে ছেলে আব্রাম খান জয়কে নিয়ে নিজের বাড়িতেই অবস্থান করছেন। ঈদের দিন ছেলেকে নিয়ে শাকিবের বাড়িতে যাওয়ার সম্ভাবনা রয়েছে এই নায়িকার।

পরীমণি

ঢাকাই সিনেমার অন্যতম গ্ল্যামার নায়িকা পরীমণি ঈদের ঠিক দুইদিন আগে কলকাতা থেকে দেশে ফিরেছেন । সেখানে সিনেমার শুটিংয়ের কাজ শেষ করে ঢাকায় ফিরেছেন তিনি। ঈদের দিন ঢাকাতেই থাকবেন তিনি। এরপরে গ্রামের বাড়ি বরিশালে যেতে পারেন।

ঈদ প্রসঙ্গে পরীমণি বলেন, আমার ঈদ এখন একমাত্র পুত্র রাজ্যকে ঘিরে। ওর জন্য অনেক আগে থেকেই শপিং করা শুরু করেছি। মা-ছেলে মিলে খুব ভালো একটি ঈদ পার করার ইচ্ছা এবার।

বুবলী

ঈদ মানেই তো অনেক আনন্দের একটি উৎসব আর তার সাথে যদি সিনেমা মুক্তির বিষয় থাকে তখন উৎসবের আনন্দ দ্বিগুণ হয়ে যায়। তাই ঈদের পরিকল্পনা বলতে অবশ্যই পরিবারের সাথে ঈদ উদযাপন করবো, আর আমি যেহেতু খেতে এবং খাওয়াতে ভীষণ পছন্দ করি তাই আম্মুর সাথে রান্নাবান্নার ব্যাপার তো থাকবেই সাথে পরিবারের বড়দের থেকে সালামী নেয়া এবং ছোটদের সালামী দেয়া সহ নিজের সিনেমা মুক্তির আনন্দ তো আছেই। তাই সব কিছু মিলিয়ে খুব আনন্দ করে ঈদ কাটাবো ইনশাল্লাহ।

মাহিয়া মাহি

এবারের ঈদ ঢাকাতে ছেলে ফারিশকে নিয়েই উদযাপন করবেন বলে জানিয়েছেন অভিনেত্রী মাহিয়া মাহি। উত্তরাতে নিজ বাসাতেই ঈদের সকালের শুরুটা করবেন অভিনেত্রী। মাহি বলেন, এবারের ঈদ ঢাকাতেই করছি। আমার একমাত্র ছেলে ফারিশকে নিয়ে ঈদটি ভালো কাটবে বলে প্রত্যাশা করছি। তবে যেহেতু আমি এখন সিঙ্গেল মাদার, তাই ঈদটিও এবার একটু অন্যরকম হবে।

বিদ্যা সিনহা মিম

ঢালিউডের আরেক জনপ্রিয় নায়িকা বিদ্যা সিনহা মিম ঈদ উদযাপনে পরিবারের সকল সদস্যদের নিয়ে উড়াল দিয়েছেন সিঙ্গাপুরে। সেখানেই এবারের ঈদ পালন করছেন তিনি। যেহেতু এই ঈদে নায়িকার কোনো সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে না, ফলে ঈদের সময়টুকু পরিবারকেই দিতে চেয়েছেন মিম।

প্রার্থনা ফারদিন দীঘি

এবারের ঈদ ঢাকায় নিজ বাসাতে ও বন্ধুদের সঙ্গে কাটাবেন অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি। এই নায়িকা জানালেন, ঈদের দিনের সব রান্না আমিই করি। কেবল রান্নাবান্না নয়, ঘর গোছানো থেকে শুরু করে ঈদের দিনের সব কাজ একাই সামলাই বলা যায়! বাসায় বন্ধুরা আসে। তাদের নিয়ে আড্ডা দেই, খাওয়া-দাওয়া করি।

জায়েদ খান

ঢাকাই সিনেমার আলোচিত-সমালোচিত নায়ক জায়েদ খানের ঈদ কাটবে ঢাকাতেই। এই ঈদেই প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘সোনার চর’ সিনেমা। ঈদের দিন নিজ সিনেমা দেখতে লায়ন সিনেমাস ও ব্লকবাস্টার সিনেমাসে হাজির হতে পারেন এই নায়ক। ভাই-বোনদের সঙ্গে সময় দিয়ে ঈদের দুইদিন পর গ্রামে যাওয়ার পরিকল্পনা রয়েছে তার।

সাইমন সাদিক

প্রতি ঈদে গ্রামের বাড়ি চলে যান চিত্রনায়ক সাইমন সাদিক। এবারও সেটাই করছেন। এই নায়ক বলেন, ঈদ সবসময় আমার প্রাণের গ্রামের বাড়ি কিশোরগঞ্জে করার চেষ্টা করি। আমার গ্রামকে আমি কলিজার গ্রাম বলে ডাকি। এবারও ইনশাআল্লাহ্ পরিবার ও বন্ধুদের নিয়ে খুব ভালো একটি ঈদ পার করবো।

নিরব

এবার ঈদে ঢাকাতেই কাটবে থাকছেন নিরব। ঈদের দিন পরিবারের সঙ্গে সময় দিয়ে মুক্তি পাওয়া ছবিগুলো দেখারও ইচ্ছে রয়েছে তার।

ফারিন খান

এবার ঈদে বাসাতেই থাকছি। আমি একটি এতিমখানার সঙ্গে সম্পৃক্ত আছি। ঈদের দিন ওখানে সময় দেব। ওদের সঙ্গে দুপুরের খাবার খেয়ে বাসায় আসব। এরপর পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাব।

শিমুল শর্মা

সত্য কথা বলতে ঈদ নিয়ে কখনো কোন পরিকল্পনা থাকে না। আমি যেহেতু ক্যামেরার পিছনে মানুষ সে ক্ষেত্রে ঈদের বিভিন্ন কাজ ডেলিভারি দেয়া নিয়েই ব্যস্ত থাকি। কাজ ডেলিভারি না দেয়া পর্যন্ত আমাদের ঈদ নেই। যেদিন কাজ ডেলিভারি দেয়া হয়ে যায় সেদিনই আমাদের ঈদ। হ্যাঁ হয়তো ঈদের দিন আমার টিপের সাথে কিছুক্ষণ আড্ডা দিয়ে আবারও কাজে ব্যস্ত হয়ে যাবো।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাকিব খানের পরিবারের অভিযোগ নিয়ে মুখ খুললেন বুবলী
শাকিব-অপুর বিয়ের কাজিকে লুকিয়ে রাখার রহস্য প্রকাশ্যে
ঢালিউডের ‘গসিপ কুইন’ অপু বিশ্বাস: ইমন
মাদারীপুরে মাহিন্দ্র উল্টে চালকসহ নিহত ২
X
Fresh