• ঢাকা শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১
logo

শাকিব ছাড়া দ্বিতীয় কোনো পুরুষকে ভাবতে পারি না : বুবলী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১০ এপ্রিল ২০২৪, ১৪:৫৪
সংগৃহীত
ছবি : সংগৃহীত

প্রেম বিয়ে সন্তান, এরপর বিচ্ছেদ শাকিব-বুবলী ভক্তদের এ খবর অজানা নয়। দীর্ঘ সময় ধরেই এক ছাদের নিচে থাকছেন না দুজন। এমনকি শাকিব বুবলী সম্পর্কে যেখানে গণমাধ্যমে কথা বলতেই নারাজ, সেখানে বুবলী এ প্রসঙ্গে সরবই বলা চলে। এ কথার প্রমাণ আবারও পাওয়া গেল বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত ‘বলা না-বলা’ অনুষ্ঠানে।

অনুষ্ঠানে বুবলী শাকিব ছাড়া তার জীবনে দ্বিতীয় কোনো পুরুষের জায়গা নেই উল্লেখ করে এই নায়িকা বলেন, আমার জীবনের রাজকুমার শাকিব। আমাদের ভবিষ্যত কী হবে সেটা হয়তো ভবিষ্যতই বলে দেবে। কিন্তু তার আগে আমাদের একটা কথা বলার জায়গা আছে। পারিবারিকভাবেও কথা বলার জায়গা আছে। কারণ, সন্তানের জন্য হয়তো অনেক কিছুই মানিয়ে নিচ্ছি। তবে আমার একটা অভিমান-কষ্টের জায়গা তো থাকছে।

শাকিবকে বিয়ে করা জীবনের ভুল সিদ্ধান্ত, কখনো এমনটা মনে হয়েছে কি না? এমন প্রশ্নের জবাবে বুবলী বলেন, হ্যাঁ মনে হয়েছে। কারণ, আমার জীবনে অনেক কঠিন সময়ে যখন তাকে পাশে প্রয়োজন ছিল, তখন আমি তাকে পাশে পাইনি। ওই সময়গুলোতে মনে হয়েছে, তাকে বিয়ের সিদ্ধান্তটা ভুল ছিল।

তিনি আরও বলেন, আমি এভাবেই কাটিয়ে দিব। আমার সন্তানই এখন সবকিছু। কোনো প্রেম, সম্পর্ক কিছুই আমার কাছে ঘেষতে পারবে না। আগামীতে চলচ্চিত্র, সন্তান, পরিবার সেসবেই সময় দিব।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ের বছর না ঘুরতেই পরিণীতির রহস্যময় পোস্টে উত্তাল নেটদুনিয়া
স্ত্রীর বিরুদ্ধে মদ্যপান ও পুরুষ বন্ধুদের সঙ্গে পার্টি করার অভিযোগ
সেপ্টেম্বরে মুখোমুখি শাকিব-সিয়াম
বিয়ের তিন মিনিটের মাথায় বিচ্ছেদ নবদম্পতির!