• ঢাকা শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ২৯ চৈত্র ১৪৩০
logo

‘পরিবারের অনুমতি ছাড়াই মান্নার ইমেজকে বিক্রি করা হয়েছে’

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ এপ্রিল ২০২৪, ২৩:৩৩

ঢাকাই সিনেমার গণমানুষের নায়ক মান্না। দুই যুগেরও বেশি সময় বাংলা চলচ্চিত্রে দাপিয়ে বেড়িয়েছেন তিনি। ক্যারিয়ারে একের পর এক হিট সিনেমা উপহার দিয়েছেন মান্না, যা আজও দাগ কেটে আছে সিনেমাপ্রেমীদের মনে। কিন্তু জনপ্রিয়তার তুঙ্গে থাকা অবস্থায় মান্না ২০০৮ সালের ১৭ ফেব্রুয়ারি মাত্র ৪৪ বছর বয়সে পাড়ি জমান না ফেরার দেশে। সম্প্রতি জীবিতরূপে পর্দায় ফিরলেন অ্যাকশন হিরোর বেশে! মুক্তি প্রতীক্ষিত সায়েন্স ফিকশন সিরিজ ‘ব্ল্যাকস্টোন’-এ দেখা যাবে জীবন্ত মান্নাকে! এটি নির্মাণ করেছেন তরুণ নির্মাতা শাহরিয়ার গালিব।

এদিকে সিরিজটিতে এআইয়ের মাধ্যমে মান্নাকে ব্যবহার করায় আপত্তি জানিয়েছেন মান্নার স্ত্রী শেলী মান্না। তিনি গণমাধ্যমকে জানান, পরিবারের অনুমতি ছাড়াই মান্নাকে সিরিজে ব্যবহার করা হয়েছে। মান্নার ইমেজকে বিক্রি করা হয়েছে।

মান্নার স্ত্রী বলেন, সিরিজটি বানানোর সময় কিংবা বানানোর পরও যোগাযোগ করা হলে সেটা মানা যেত, সেটা তারা করেনি। ট্রেলার প্রকাশের পর বিষয়টি আমাদের নজরে এসেছে। আমরা কোনো অনুমতি দিইনি।

নির্মাতা শাহরিয়ার গালিবের দাবি, তিনি অনুমতি নিতে মান্নার পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হয়েছেন।

পরিবারের অনুমতি নিয়ে হলিউডের প্রয়াত তারকাদের এআইয়ের মাধ্যমে পর্দায় ফেরানোর নজির রয়েছে। ‘ব্ল্যাকস্টোন’ সিরিজে মান্নাকে ১০ সেকেন্ডের জন্য দেখা গেছে। শাহরিয়ার গালিবের দাবি, কোনো ভিডিওতে ১০ সেকেন্ডের মতো ফুটেজ রাখতে পরিবারের অনুমতি না নিলেও চলে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদে ভক্তদের চমকে দিতে মান্নাতের ব্যালকনিতে শাহরুখ
ছবি নিয়ে রাজনীতি, কান্নায় ভেঙে পড়লেন নায়ক
মোস্তাফিজদের কাছে হেরে যে ব্যাখ্যা কলকাতা অধিনায়কের
মান্না ভাইয়ের শূন্যতা পূরণ হওয়ার নয় : স্বাগতা
X
Fresh