• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

রাজনীতিতে যুক্ত হওয়া নিয়ে যা বললেন পরীমণি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ এপ্রিল ২০২৪, ২২:১৮
সংগৃহীত
ছবি : সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান সময়ের গ্ল্যামার নায়িকা পরীমণি। দেশের গণ্ডি পেরিয়ে এবার টালিউডের সিনেমায় নাম লিখিয়েছেন তিনি। কলকাতার ‘ফেলুবকশি’ নামের একটি সিনেমায় দেখা যাবে তাকে। এর আগে ঢাকা-কলকাতা যৌথ প্রযোজনায় অভিনয় করলেও এবার পুরোপুরি পশ্চিমবঙ্গের প্রযোজনা প্রতিষ্ঠানের অর্থায়নে তৈরি সিনেমায় অভিনয় করছেন। ছবিটিতে কলকাতার জনপ্রিয় অভিনেতা সোহমের সঙ্গে জুটি বেঁধেছেন পরীমণি। ইতোমধ্যে ছবির শুটিংও শুরু হয়েছে।

শুটিংয়ের জন্য বর্তমানে কলকাতায় অবস্থান করছেন পরীমণি। যার ফলে পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যমের সম্মুখীন হতে হচ্ছে তাকে। এবার সেখানেই এক প্রশ্নের মুখে জানালেন রাজনীতি নিয়ে নিজের ভাবনা।

ভারতীয় সংবাদমাধ্যম পরীমণির কাছে প্রশ্ন রেখেছিল, রাজনীতিতে আসার পরিকল্পনা আছে? উত্তরে নায়িকা বলেন, আপাতত অভিনয়ে মন দিচ্ছি। তবে আমি তেমন রাজনীতিবিদ্ হব না, যে ঘরে বসে কাজ করবে। আমি নিজে গিয়ে কাজ করতে চাই। যখনই মনে করব, অনেক মানুষের দায়িত্ব নেওয়ার জন্য তৈরি, তখনই ওই ময়দানে নামব। আমি গায়েগতরে খেটে সমাজসেবা করতে চাই।

এ সময় নিজের ছেলেকে নিয়ে অভিনেত্রী বলেন, যখন দেখি, ও লাথি মারছে, তখন মনে হয়, মেসির মতো খেলবে। কারণ আমি মেসির বিরাট বড় ভক্ত। আবার খুব ভালো আজান দেয়। তখনও মনে হয়, গান গাইতে পারবে। তবে বড় হয়ে যা-ই হোক, ভালো মানুষ যাতে হয়, সেটাই চেষ্টা করব। আমি হয়তো সবটা পারছি না, কিন্তু ১০০ শতাংশ চেষ্টা করছি।

এদিকে নির্মাণকাজ শেষের দিকে পরীমণি অভিনীত নির্মিতব্য ‘ডোডোর গল্প-Story of Dodo’ সিনেমার কাজ। সিনেমাটি পরিচালনা করছেন রেজা ঘটক। এতে পরীর বিপরীতে আছেন সাইমন সাদিক।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বোট ক্লাবে পরীমণির কাণ্ড: যেমন ছিল সেই রাত
পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি
চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন
‘নাসিরকে হত্যা করতে চেয়েছিলেন পরীমণি’
X
Fresh