• ঢাকা শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১
logo

বান্দরবনের থানচিতে গোলাগুলি

‘চোখের সামনে মৃত্যু দেখতে পাচ্ছিলাম’

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ এপ্রিল ২০২৪, ২১:৫৬
সংগৃহীত
ছবি : সংগৃহীত

বান্দরবানের থানচি উপজেলায় সোনালী ব্যাংকে হামলা চালিয়েছে পাহাড়ি সন্ত্রাসীরা। সেখানে ব্যাপক গোলাগুলি হচ্ছে। তার ঠিক পাশেই একটি হোটেলে অবস্থান করছে ‘নাদান’ সিনেমার শুটিং ইউনিট। গত ১ এপ্রিল বান্দরবানের থানচিতে যান অভিনেতা শ্যামল মাওলা, তার স্ত্রী মাহা, সিনেমাটির পরিচালক ফরহাদ চৌধুরী, অভিনেতা এরফান মৃধা শিবলু ও চিত্রনায়ক সাইফ খানসহ বেশ কয়েকজন। টানা দুই দিন কাজ করার পর আজ (৩ এপ্রিল) দুপুরে তারা বিপাকে পড়েছেন।

ছবির নায়িকা সায়মা স্মৃতি গণমাধ্যমকে জানান, আমরা যেখানে শুটিং করতে এসেছি সেটা একদমই দুর্গম এলাকা। আমাদের শুটিং অলমোস্ট ৭০ ভাগ শেষ, আর অল্প কিছু বাকি। এরমধ্যেই আজকে এমন একটা অবস্থার মুখোমুখি। কী যে ভয়াবহ একটা অবস্থা গেল আমাদের ওপর সেটা বলে বোঝানো যাবে না। মনে হচ্ছে, চোখের সামনে মৃত্যু দেখতে পাচ্ছিলাম! সন্ত্রাসীরা গান ফায়ার করছে সেটা একদম চোখের সামনে দেখতে পাচ্ছি। প্রতিটা সেকেন্ড বুক ধড়ফড় করছিল আমার।

তিনি আরও বলেন, কোথাও দৌড়ে যাব সে অবস্থাও নেই। কোনো গাড়ি নেই কিছু নেই। পুরো শহরে রেড এলার্ট। পরে বিজিবির সহায়তায় আমরা কোনোরকমে জায়গাটা ত্যাগ করি। এরপর বাসে বান্দরবান শহরে আসি।

প্রসঙ্গত, মঙ্গলবার ( ২ এপ্রিল) রাত নয়টার দিকে ৭০ থেকে ৮০ জনের একটি সশস্ত্র দল রুমাতে সোনালী ব্যাংকে হামলা চালায়। সন্ত্রাসীরা আইনশৃঙ্খলা বাহিনীর কাছ থেকে ১৪টি অস্ত্র লুট করে এবং সোনালী ব্যাংকের ব্যবস্থাপক নিজাম উদ্দিনকে অপহরণ করে নিয়ে যায়।

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বান্দরবানের রুমার পর এবার থানচিতে সোনালী ও কৃষি ব্যাংকে ডাকাতি