• ঢাকা রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
logo

নতুনভাবে চিত্রায়িত হলো সালমানের দুই গান

আরটিভি নিউজ

  ০৩ এপ্রিল ২০২৪, ১৮:৫৬
সংগৃহীত
ছবি : সংগৃহীত

জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহ অভিনীত ‘আনন্দ অশ্রু’ সিনেমা ১৯৯৭ সালে মুক্তি পায়। শিবলী সাদিক পরিচালিত সিনেমাটি তখন দারুন ব্যবসাসফল হয়। এরমধ্যে আহমেদ ইমতিয়াজ বুলবুলের গীত, সুর ও সংগীতায়োজনে ‘তুমি মোর জীবনের ভাবনা’ এবং ‘তুমি আমার এমনই একজন’ গান দুটি এখনও সমান জনপ্রিয়। সালমানভক্তদের জন্য নতুন খবর হচ্ছে ২৭ বছর পর এই গান দুটিকে নতুন করে সামনে তুলে ধরছেন ডিম এম মাসুদ। তার প্রযোজনায় গান দুটির নতুন করে অমিত চ্যাটার্জির সংগীতায়োজনে কাভার করেছেন মোমিন বিশ্বাস ও স্মরণ। আর এতে মডেল হয়েছেন ডি এম মাসুদ নিজেই।

গান দুটির মিউজিক ভিডিও পরিচালনা করেছেন সালমান শাহ অভিনীত শেষ সিনেমা প্রেম প্রিয়াসীর পরিচালক রেজা হাসমত। জানা গেছে, গত ২৮ ও ২৯ ফেব্রুয়ারি মধুপুর লোাকেশনে গান দুটির মিউজিক ভিডিও করা হয়।

এ ব্যাপারে মডেল ও প্রযোজক ডি এম মাসুদ বলেন, গানে অরিজিনাল ফ্লেবার দিতে আমরা পুরো টিম নিয়ে মধুপুর গিয়েছি। এখানেই সালমান শাহ তার অমর গান ‘তুমি মোর জীবনের ভাবনা’ গানটির সঙ্গে ঠোঁট মিলিয়েছিলেন। অপর গানটি ‘তুমি আমার এমনই একজন’ গানটির জন্য অরিজিনাল লোকেশান মধুপুর জাতীয় উদ্যানে মিউজিক ভিডিও শুট করা হয়েছে।

তিনি আরও বলেন, মহানায়ক সালমান শাহ এবং প্রখ্যাত সংগীতজ্ঞ আহমেদ ইমতিয়াজ বুুলবুলের স্মরণে কাভার সং দুটি উৎসর্গ করা হয়েছে।

কাভার সং দুটি চাঁদ রাতে সন্ধ্যা ৭টায় ডি এম মাসুদের নিজস্ব ইউটিউব চ্যানেল এম এন এন্টারটেইনমেন্ট-এ মুক্তি পাবে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধর্ম-কর্মে সময় কাটছে চিত্রনায়ক মেহেদির
ছবি নিয়ে রাজনীতি, কান্নায় ভেঙে পড়লেন নায়ক
মোস্তাফিজদের কাছে হেরে যে ব্যাখ্যা কলকাতা অধিনায়কের
শাহিনের হুঙ্কার ‘আমার ধৈর্যের পরীক্ষা নেবেন না’   
X
Fresh