• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

নির্বাচন নিয়ে বাপ্পির এক মুখে দুই কথা

আরটিভি নিউজ

  ০৩ এপ্রিল ২০২৪, ১৬:৫৭
সংগৃহীত
ছবি : সংগৃহীত

আর মাত্র কদিন পরেই বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন। ইতোমধ্যে দুইটি প্যানেলই তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। মূলত এবার দুইটি প্যানেল হচ্ছে। একটি মিশা-ডিপজল পরিষদ ও অন্যটি কলি-নিপুণ পরিষদ। এই নির্বাচনে এবার অংশ নিতে যাচ্ছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। এমনটা গণমাধ্যমে নিশ্চিত করেছেন নায়ক নিজেই। প্যানেলটির সহ-সাধারণ সম্পাদক প্রার্থী এই নায়ক মঙ্গলবার (২ এপ্রিল) মনোনয়ন ফরম জমা দেন।

বাপ্পি চৌধুরী জানান, দূর থেকে অনেক কিছুই করা যায় না। কিন্তু নির্বাচনের মাধ্যমে সাধারণ শিল্পীদের কাছাকাছি আসা যায়। কলি-নিপুণ প্যানেল থেকে জয়ী হলে শিল্পীদের স্বার্থ রক্ষার জন্য সর্বোচ্চ কাজ করবেন।

যদিও বাপ্পি ২০২২ সালে নির্বাচনের সময় মন্তব্য করেছিলেন, তিনি পলিটিক্স বোঝেন না। তাই নির্বাচনের ঝামেলায় নিজেকে জড়াতে চান না। বাপ্পী তখন আরও বলেছিলেন, আমার কাছে মনে হয় শিল্পী সমিতির নির্বাচন হওয়ার দরকার নেই। কারণ, নির্বাচন নিয়ে শিল্পীদের মধ্যে ক্ল্যাশ তৈরি হয়।

এর আগে গতবার নিপুণের প্যানেলে এই পদে নির্বাচন করেছিলেন চিত্রনায়ক সাইমন সাদিক। এবার নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন সাইমন। সেই পদেই এবার নির্বাচন করবেন বাপ্পি।

আগামী ১৯ এপ্রিল অনুষ্ঠিত হবে শিল্পী সমিতির নির্বাচন। নির্বাচন কমিশনারের দায়িত্বে থাকবেন খোরশেদ আলম খসরু। এদিন সকাল ১০টা থেকে বিরতিহীনভাবে বিকেল পাঁচটা পর্যন্ত ভোটগ্রহণ চলবে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধর্ম-কর্মে সময় কাটছে চিত্রনায়ক মেহেদির
বিজয় নিয়ে আশাবাদী নিপুণ, ফল যা হোক মেনে নেবেন কলি
শাবনূরের বিকল্প নেই : ডিপজল
সহকর্মী ও গণমাধ্যমকে এড়িয়ে গেলেন ইলিয়াস কাঞ্চন
X
Fresh