• ঢাকা সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
logo

ক্ষমা চাইলেন অনন্ত জলিল

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ এপ্রিল ২০২৪, ১৬:৪৫
সংগৃহীত
ছবি : সংগৃহীত

ঢাকাই সিনেমার চিত্রনায়ক ও সফল ব্যবসায়ী অনন্ত জলিল। গেল ৩০ মার্চ রাজধানীর নিউমার্কেটে ‘এজে ভাই’ নামে একটি শোরুম উদ্বোধন করেছেন তিনি। তবে শোরুম উদ্বোধনকে কেন্দ্র করে কিছু অনাকাঙ্ক্ষিত ঘটনার সৃষ্টি হয়েছে এদিন।

নিউমার্কেটে উপস্থিত অনন্ত জলিলের ভক্তরা জানান, তাদের সঙ্গে নায়কের নিরাপত্তাকর্মীরা খুবই বাজে আচরণ করেছেন। তাদের দাবি- অনন্ত জলিলের সঙ্গে থাকা বডিগার্ড তাদের দিকে বন্দুক তাক করেছেন।

সম্প্রতি এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। বিষয়টি নিয়ে ভক্তদের কাছে দুঃখ প্রকাশ করেছেন অনন্ত জলিল। পুরো ঘটনার জন্য মর্মাহত বলে জানিয়েছেন তিনি।

এই নায়ক বলেন, আমি ভিডিওটা দেখে খুবই মর্মাহত এবং আমার যারা শুভাকাঙ্ক্ষী আছেন তাদের জানাতে চাই আমার সঙ্গে আমার পার্সোনাল বডিগার্ড ব্যতীত অন্য কোনো গার্ড ছিল না। আমার সঙ্গে শুধু আমার একজন বডিগার্ড ছিল। তার নাম মো. সাদাত। যেই আপনাদের সঙ্গে এ রকম ব্যবহার করুক না কেন তার জন্য আমি সত্যিই মর্মাহত। আমি যেখানেই যাই না কেন জনসাধারণের সঙ্গে ভালো ব্যবহার করার জন্য আমার গার্ডদের আগে থেকে নির্দেশ দেওয়া থাকে। আমি কখনই সাধারণ মানুষের থেকে আলাদা কেউ না।

তিনি আরও বলেন, আমি সবসময় সাধারণ মানুষের সঙ্গে মিশে থাকতে চাই। কারণ, আমি সবাইকে ভালোবাসি এবং সবাইকে নিয়ে পথ চলতে চাই। নিউমার্কেটের যেসব ভাই ও বোনেরা যারা আমার সঙ্গে দেখা করতে এসেছিলেন। কথা দিচ্ছি আমি শিগগিরই আবার নিউমার্কেটে আসব এবং আপনাদের সঙ্গে দেখা করব, ইনশাআল্লাহ।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ধর্ম-কর্মে সময় কাটছে চিত্রনায়ক মেহেদির
ভোট দিয়ে যা বললেন অনন্ত জলিল
ছবি নিয়ে রাজনীতি, কান্নায় ভেঙে পড়লেন নায়ক
মোস্তাফিজদের কাছে হেরে যে ব্যাখ্যা কলকাতা অধিনায়কের
X
Fresh