• ঢাকা সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
logo

ব্রাজিলিয়ান সুন্দরীর প্রেমে হাবুডুবু খাচ্ছেন শাহরুখপুত্র

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ এপ্রিল ২০২৪, ১৫:০১
আরিয়ান খান ও  লারিসা বনেসি
আরিয়ান খান ও লারিসা বনেসি

বলিউডের তারকা সন্তানদের নিয়ে আগ্রহের শেষ নেই ভক্তদের। বিশেষ করে শাহরুখ খানের সন্তানদের ঘিরে কৌতুহলটা যেন একটু বেশিই কাজ করে তাদের। শুধু ভক্ত নয়, পাপারাৎজিদের আকর্ষণের কেন্দ্রবিন্দুও শাহরুখের ছেলে আরিয়ান খান।

বর্তমানে নিজের প্রথম কাজ নিয়েই ব্যস্ত সময় পার করছেন আরিয়ান। সেই সঙ্গে উন্মোচন করেছেন নিজের পোশাকের ব্রান্ড। যার প্রচারণায় মাঝে মধ্যেই দেখা যায় শাহরুখকে। এর মাঝেই শোনা যাচ্ছে— ব্রাজিলিয়ান এক মডেলের প্রেমেই নাকি হাবুডুবু খাচ্ছেন আরিয়ান।

বলিউড সূত্র থেকে জানা গেছে, ব্রাজিলিয়ান অভিনেত্রী লারিসা বনেসির প্রেমের নেশায় ডুবে রয়েছে আরিয়ান। ব্রাজিলের বিখ্যাত বিকিনি মডেল তিনি। পাশাপাশি দুই একটি চলচ্চিত্রেও অভিনয় করেছেন এই মডেল।

শুধু ব্রাজিলে নয়, বলিউডে অক্ষয় কুমার ও জন আব্রাহমের সঙ্গেও স্ক্রিন শেয়ার করেছেন লারিসা। সেই লারিসার প্রেমেই পড়লেন আরিয়ান! ইনস্টাগ্রামেও এই সুন্দরীকে ফলো করেন আরিয়ান।

লারিসার প্রায় সব ছবিতেই লাইক দেন আরিয়ান। ইতোমধ্যে লারিসাকে পটাতে লারিসার অভিনেত্রী মাকেও নাকি হাত করেছেন এই স্টারকিড। সেই কারণেই লারিসার মাকে নিজের ব্র্যান্ডের পোশাক পাঠিয়েছেন আরিয়ান। যদিও আপাতত এই গুঞ্জন নিয়ে চুপ রয়েছেন আরিয়ান-লারিসা।

প্রসঙ্গত, বর্তমানে ৬ এপিসোডের নতুন সিরিজ তৈরির কাজে ব্যস্ত রয়েছেন আরিয়ান। জনপ্রিয় এক ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে তার এই সিরিজটি। শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিসের ব্যানারে নির্মিত হচ্ছে এটি। ইতোমধ্যে শুটিংও শুরু হয়েছে সিরিজটির।

সূত্র : টাইমস অফ ইন্ডিয়া

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
ঈদে ভক্তদের চমকে দিতে মান্নাতের ব্যালকনিতে শাহরুখ
শাহরুখের চেয়ে আমি বেশি জনপ্রিয় : ঝন্টু
আরিয়ান-লারিসার ভিডিও ভাইরাল
X
Fresh