• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

‘ওমর’র প্রচারণায় রেকর্ড গড়লেন ৯১ তারকা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ এপ্রিল ২০২৪, ১৩:১৬
ঋতুপর্ণা সেনগুপ্তও, সিয়াম আহমেদ, নুসরাত ইমরোজ তিশা, তাসনিয়া ফারিণ, জিয়াউল ফারুক অপূর্ব, মেহজাবীন চৌধুরী
ঋতুপর্ণা সেনগুপ্তও, সিয়াম আহমেদ, নুসরাত ইমরোজ তিশা, তাসনিয়া ফারিণ, জিয়াউল ফারুক অপূর্ব, মেহজাবীন চৌধুরী

ঈদ মানেই দেশের প্রেক্ষাগৃহগুলোতে উপচে পড়া ভিড়। রীতিমতো প্রিয় তারকার সিনেমা দেখার জন্য মুখিয়ে থাকেন দর্শকেরা। এবারও আসন্ন ঈদে মুক্তির জন্য প্রায় এক ডজন চলচ্চিত্র প্রস্তুত রয়েছে। এর মধ্যে একটি সিনেমার প্রচারণায় ছোট-বড় পর্দার অনেক তারাকাকেই দেখা যাচ্ছে।

শুধু দেশীয় শিল্পী নয়, পশ্চিমবঙ্গের জনপ্রিয় তারকাও আছেন এই তালিকায়। বলা যায়— সিনেমাটির প্রচারণায় রেকর্ড গড়লেন ৯১ জন তারকা।

সিনেমাটির নাম ‘ওমর’। এটি নির্মাণ করেছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজ। সিনেমাটির মূল ভূমিকায় রয়েছেন শরিফুল রাজ। এছাড়া অভিনয়ে আরও আছেন— নাসির উদ্দিন খান, ফজলুর রহমান বাবু, দর্শনা বণিকসহ অনেকেই।

ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ‘ওমর’র প্রচারণায় ভিডিও বার্তায় সিনেমাটির দেখার জন্য দর্শককে আহ্বান জানিয়েছেন ৯১ তারকা। এমন ঘটনা আগে দেখা যায়নি। এর আগে হাতে গোনা কয়েকজন তারকা অন্যের ছবি দেখার জন্য এভাবে প্রচারণা চালিয়েছেন।

নুসরাত ইমরোজ তিশা, জিয়াউল ফারুক অপূর্ব, মেহজাবীন চৌধুরী, সিয়াম আহমেদ, তাসনিয়া ফারিণ, তৌসিফ মাহবুব, ইয়াশ রোহান, সাবিলা নূর, সাফা কবির, নিলয় আলমগীর, জান্নাতুল সুমাইয়া হিমি, আইশা খান, সাজু খাদেম, আনিকা কবির শখ, চাষী আলম, সামিরা খান মাহি, শামীম হাসান সরকার, সাদিয়া আয়মান, জেফার রহমানসহ আরও অনেকেই রয়েছেন এই তালিকায়।

সিনেমাটির প্রচারণায় দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তও। শুধু অভিনয়শিল্পী নয়, রেদওয়ান রনি, রায়হান রাফীসহ বেশ কয়েকজন নির্মাতা সবাইকে হলে গিয়ে ‘ওমর’ দেখার আমন্ত্রণ জানিয়েছেন।

ঋতুপর্ণা বলেন, এই ঈদে আপনাদের নিকটস্থ থিয়েটারে মুক্তি পাবে ‘ওমর’। আমি তো অবশ্যই দেখব। আপনি ও আপনার পরিবার সিনেমাটি দেখুন এবং ঈদের আনন্দ উপভোগ করুন। সবাইকে অগ্রিম ঈদ মোবারক।

ভিডিও বার্তায় নুসরাত ইমরোজ তিশা বলেন, এই ঈদে মুক্তি পেতে যাচ্ছে ‘ওমর’। আমি তো প্ল্যান করেছি পরিবারের সবাইকে নিয়ে হলে গিয়ে দেখব। আপনারাও মিস করবেন না। পরিবার এবং বন্ধু-বান্ধব নিয়ে সিনেমাটি হলে গিয়ে দেখুন।

অপূর্ব বলেন, এই ঈদে আমার খুব কাছের একজন ভাই মোস্তফা কামাল রাজ পরিচালিত ‘ওমর’ মুক্তি পেতে যাচ্ছে আপনার নিকটস্থ প্রেক্ষাগৃহে। আমি তো দেখতে যাব। আপনি এবং আপনার পরিবারের সবাই ছবিটি উপভোগ করবেন। সবাইকে ধন্যবাদ, ঈদ মোবারক।

এ প্রসঙ্গে নির্মাতা রাজ বলেন, আমি শুধু সবাইকে বলেছি, ‘ওমর’র জন্য একটা শুভেচ্ছা বাইট দিতে। একে একে সবাই দিয়েছেন। এটা আমার জন্য ভীষণ আনন্দের। সবাই আমাকে ভালোবেসেই বাইট দিয়েছেন। আমি সত্যিই তাদের কাছে কৃতজ্ঞ।

জানা গেছে, রাজের ফেসবুক পেজ ও ‘ওমর’ সিনেমার পেজে ৯১ জন তারকার শুভেচ্ছাবার্তা প্রকাশ করা হবে। বর্তমানে এই সিনেমার কাজেই ভারতে অবস্থান করছেন নির্মাতা রাজ।

সেখান থেকে মুঠোফোনে তিনি বলেন, এরই মধ্যে চল্লিশোর্ধ্ব তারকার ভিডিও বার্তা প্রকাশ্যে এসেছে। তবে ৯১ জনের সবার ভিডিও বার্তা আমাদের হাতে আছে। সব শিডিউল করে পোস্ট করা আছে। সময়মতো পোস্ট হয়ে যাবে। সামনে আসবে— রুনা খান, দিলশাদ নাহার কনা, সালাহউদ্দিন লাভলু, আরফিন রুমী, অনিমেষ আইচ, শবনম ফারিয়া, আশনা হাবিব ভাবনা, খায়রুল বাসার, গোলাম সোহরাব দোদুল, সাজু মুনতাসির, মুকিত জাকারিয়া, তামিম মৃধা, আদনান আল রাজীবসহ আরও অনেকের শুভেচ্ছাবার্তা।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সুখবর দিলেন মেহজাবীন
ওমরাহ ভিসার অপব্যবহারের ব্যাপারে হুঁশিয়ার করল সৌদি
ওমরাহ ভিসার মেয়াদে পরিবর্তন
ঈদে ভালো নেই ওমর সানী
X
Fresh