• ঢাকা রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
logo

ঈদের আগেই মুশফিক-সাদিয়ার ধামাকা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০২ এপ্রিল ২০২৪, ১৫:৩৪
মুশফিক আর ফারহান ও সাদিয়া আয়মান
মুশফিক আর ফারহান ও সাদিয়া আয়মান

ছোট পর্দার জনপ্রিয় দুই তারকা মুশফিক আর ফারহান ও সাদিয়া আয়মান। ইতোমধ্যে বেশ কয়েকটি নাটকে অভিনয় করে দর্শকদের নজর কেড়েছেন এই জুটি। এবার ঈদের আগেই ফের ধামাকা নিয়ে আসছেন মুশফিক-সাদিয়া।

জানা গেছে, ‘সুপার ওয়েডিং’ নামের একটি নাটকে পর্দা মাতাবেন মুশফিক-সাদিয়া। পাপ্পু রাজের গল্পে নাটকটি নির্মাণ করেছেন তৌফিকুল ইসলাম।

মূলত বিয়েকে কেন্দ্র করে সাজানো হয়েছে নাটকটির গল্প। সেজান তার বড় ভাই মিজানের বিয়ের জন্য মেয়ে দেখতে গিয়ে পাত্রীর ছোট বোন তিশার প্রেমে পড়ে। খুব অল্প সময়ের মধ্যেই সেজান-তিশার মধ্যে বেশ সখ্যতা তৈরি হয়ে যায়।

কিন্তু বাড়ি ফিরে সেজান জানতে পারে তার বড় ভাই এই বিয়েটা করবে না। কারণ তার পছন্দ হয়েছে পাত্রীর ছোট বোন তিশাকে। কথাটা শুনেই যেন সেজানের মাথায় আকাশ ভেঙে পড়ে। কিভাবে এটা অসম্ভব।

মিজান সাফ জানিয়ে দেয়— বিয়ে যদি করতেই হয়, তবে তিশাকেই করবে। তিশার বড় বোন কে নয়। সেজানের বাবা আবার খুব চটপটে মানুষ। মেয়ের বাড়িতে তিনি ব্যাপারটা জানালে বেকায়দায় পড়ে যায় তিশার পরিবার। যদিও সেজানদের পরিবারটা তাদের খুব পছন্দ।

তবুও বড় বোনকে রেখে ছোট বোনকে বিয়ে দেওয়াটা কিভাবে সম্ভব। তখন মিজানের বাবা তার বড় ছেলের সঙ্গে ছোট মেয়ে এবং ছোট ছেলের সঙ্গে আপনার বড় মেয়েকে বিয়ে দেওয়ার প্রস্তাব দিলে রাজি হয়ে যায় মেয়ের পরিবার।

শুধু পরিবার নয়, এমন প্রস্তাবে বড় বোন আশাও এক বাক্যে রাজি হয়ে যায়। সে জানায় মিজানের চেয়ে সেজানকেই তার বেশি পছন্দ হয়েছে। এদিকে এমন সিদ্ধান্তে সদ্য প্রেমে পড়া তিশা আর সেজান পড়ে বিপদে। এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প। এর শেষ দেখতে হলে চোখ রাখতে হবে আরটিভির ড্রামা ইউটিউব চ্যানেলে।

প্রসঙ্গত, আগামী ৪ এপ্রিল বিকেল ৩টায় আরটিভির ড্রামা ইউটিউব চ্যানেলে দেখবেন ইফাদ রসুই গুড়া মশলা নিবেদিত ও মুশফিক-সাদিয়ার অভিনীত নাটক ‘সুপার ওয়েডিং’।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ক্যানসার আক্রান্ত অভিনেত্রী আফরোজার পাশে দাঁড়ালেন ফারহান
‘বিচ্ছেদের’ পর আবারও ফারহান-তিশার দেখা, অতঃপর...
ভালোবাসা দিবসে ফারহান-তিশার ‘পাষাণ’
নতুন বছরে আরটিভির সব নাটক ট্রেন্ডিংয়ে, ২৪ ঘণ্টায় ভাইরাল ‘আমার হয়ে থেকো’
X
Fresh