• ঢাকা শুক্রবার, ১২ এপ্রিল ২০২৪, ২৯ চৈত্র ১৪৩০
logo

ঈদ অনুষ্ঠানে প্রথমবার উপস্থাপনায় ইমরান

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০২ এপ্রিল ২০২৪, ১৪:৩৭
কবির বকুলের লেখা ও চন্দন সিনহার সঙ্গে ইমরান মাহমুদুল
কবির বকুলের লেখা ও চন্দন সিনহার সঙ্গে ইমরান মাহমুদুল

এবার টেলিভিশনে প্রথমবার উপস্থাপনা করবেন সংগীতশিল্পী ইমরান মাহমুদুল। আসছে ঈদুল ফিতরের অনুষ্ঠানমালায় গানের একটি বিশেষ অনুষ্ঠানে উপস্থাপক হিসেবে দেখা যাবে তাকে। অনুষ্ঠানের নাম ‘ইমরান শো- বকুলে চন্দনে, গানের বন্ধনে।’

অনুষ্ঠানে কবির বকুলের লেখা ও চন্দন সিনহার গাওয়া পুরোনো সাতটি গান শোনা যাবে এ প্রজন্মের ১০ জন জনপ্রিয় শিল্পীর কণ্ঠে। উপস্থাপনার পাশাপাশি নিজেও চন্দন সিনহার গাওয়া একটি গান পরিবেশন করবেন ইমরান। পুরো অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকবেন কবির বকুল ও চন্দন সিনহা।

এ প্রসঙ্গে ইমরান বলেন, টেলিভিশনে আগে কথনও উপস্থাপনা করিনি। প্রথমে ভয় পাচ্ছিলাম। কারণ একটি অনুষ্ঠান উপস্থাপনা করা সহজ কাজ নয়। তাও আবার আমার দুই প্রিয় ব্যক্তিকে নিয়ে। আর আমার অভিজ্ঞতাও নেই। পরে কবির বকুল ভাইয়ের কাছ থেকে অনুষ্ঠানটির পুরো পরিকল্পনাটি জানলাম।

কবির বকুলের লেখা, চন্দন সিনহা ও ইমরান মাহমুদুল

কবির বকুল ভাইয়ের লেখা আমার প্রিয় শিল্পী চন্দনদার গাওয়া কিছু গান অনুষ্ঠানটিতে আমাদের সহশিল্পীরা গাইবেন। তাছাড়া বকুল ভাই ও চন্দন ভাইয়ের সঙ্গে আমার আগে থেকেই কাজের অভিজ্ঞতা আছে। সব ভেবে পরে রাজি হলাম।

তিনি আরও বলেন, কোনো চিত্রনাট্য নিয়ে মুখস্থ করে উপস্থাপনা করা লাগছে না। বাস্তবের মতো আড্ডার ছলেই কাজটি করতে পারছি। কারণ যে ১০ জন শিল্পী গান করছেন, তারা সবই আমার কাছের সহশিল্পী। ফলে হেসেখেলে বেশ মজা করেই কাজটি করতে পারছি।

গত ২৯ তারিখ অনুষ্ঠানটির শুটিং শুরু হয়েছে এফডিসিতে। সাতটি গানে কণ্ঠ দিচ্ছেন— রাজিব, অয়ন চাকলাদার, কিশোর, সাব্বির, খেয়া, সিঁথি সাহা, আতিয়া আনিসা, মাহতিম সাকিব, মুহিন ও ইমরান মাহমুদুল।

অনুষ্ঠানটির গ্রন্থনা, পরিকল্পনা ও পরিচালনা করেছেন কবির বকুল। অনুষ্ঠানটি ঈদের তৃতীয় দিন রাত সাড়ে ১০টা ৩০মিনিটে একটি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কন্যাসন্তানের মা হলেন সংগীতশিল্পী লিজা
গানের জগতে ফারিণ, সঙ্গী তাহসান
ইমরানের দীর্ঘদিনের স্বপ্নপূরণ
টাইমস স্কয়ার বিলবোর্ডে বাংলাদেশের ৮ শিল্পী
X
Fresh