• ঢাকা রোববার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
logo

আমার পিঠেও ছুরি মারা হয়েছিল : দেব

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০২ এপ্রিল ২০২৪, ১১:৪০
দেব
দেব

পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা দেব। ক্যারিয়ারে অসংখ্য হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। অভিনয়ের পাশাপাশি রাজনীতির মাঠেও বেশ সক্রিয় এই অভিনেতা। বর্তমানে ঘাটালে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় করছেন দেব।

সম্প্রতি কলকাতায় ফিরে ভারতীয় গণমাধ্যমে বাংলা সিনেমাসহ নিজের কাজের নানান বিষয় নিয়ে কথা বলেন দেব। এ সময় অভিনেতা জানান, প্রযোজনায় নাম লেখানোর পর নাকি তার পিঠেও ছুরি মারা হয়েছিল।

দেব বলেন, ‘প্রধান’ সিনেমাও হিন্দি সিনেমার সঙ্গে লড়াই করে বক্স অফিসে নিজের জায়গা করে নিয়েছিল। এই লড়াইটা চলতেই থাকবে। আগে কলকাতা এবং গঙ্গার ওপারের দর্শককে একজোট করার লড়াই ছিল। এখন সেটা বাংলা সিনেমা এবং দর্শককে এক করার লড়াই। তবে শুধু নিজের সিনেমা নয়, একসঙ্গে অন্যদের সিনেমাগুলোও সফল হতে হবে। আর সেটা হলেই উদ্দেশ্য পূরণ হবে।

নতুনদের বরাবরই সাহায্য করতে পছন্দ করেন দেব। অঙ্কুশের ‘মির্জা’ সিনেয়ার জন্য তাকে অনেক সাহায্য করেছিলেন দেব। এমনকি দেবের ইউটিউব চ্যানেলেও ছবিটির ট্রেলার প্রকাশ করা হয়।

এই প্রসঙ্গটি উঠতেই দেব বলেন, আমি প্রযোজনায় আসার পর অনেকেই আমার পিঠে ছুরি মেরেছিল! তাই নতুন কারও যন্ত্রণাটা আমি বুঝি। আমি চাই না জুনিয়ররা সেই একই অভিজ্ঞতার সম্মুখীন হোক।

শুধু যে অঙ্কুশকে সাহায্য করেছেন তা নয়, যশ ও নুসরতের প্রযোজিত সিনেমা ‘সেন্টিমেন্টাল’র জন্যও শুরু থেকে পাশে ছিলেন দেব। বিক্রম চট্টোপাধ্যায় অভিনীত ‘পারিয়া’র ক্ষেত্রেও তার পাশে দেখা গেছে এই অভিনেতাকে।

সিনেমা ছাড়া নিজের নির্বাচনের প্রচারণার নানান দিক নিয়েও কথা বলেন দেব। তিনি বলেন, রাস্তায় অগণিত মানুষ ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করছেন। অভিযোগও করছেন অনেকে। কোথাও আমি দেরিতে পৌঁছালে ওদের দেখে নিজেরই খারাপ লাগছে। কিন্তু শেষ পর্যন্ত আমাকে দেখার পর মানুষের মুখে হাসি দেখে সামনে এগিয়ে চলার শক্তি পাচ্ছি।

প্রসঙ্গত, আগামী দুইমাস ভোট নিয়ে ব্যস্ত থাকবেন দেব। তবে এর মাঝেই সময় বের করে ‘টেক্কা’ সিনেমার এক দিনের শুটিংও শেষ করবেন তিনি। এ ছাড়া ভোটের পর অভিনেতার পরবর্তী ‘খাদান’র শুটিং শুরু করবেন।

সূত্র : আনন্দবাজার

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সড়ক দুর্ঘটনায় আহত মহাদেবপুর উপজেলা পরিষদ চেয়ারম্যানের মৃত্যু
গরমে প্রশান্তি দেবে আম-পাবদার ঝোল
নিয়োগ দেবে ওয়ালটন, স্নাতক পাসেই আবেদন
জনবল নিয়োগ দেবে বেক্সিমকো, সাপ্তাহিক ছুটি ২ দিন
X
Fresh