• ঢাকা সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
logo

প্রেমিকাকে নিয়ে ভাড়া ফ্ল্যাটে উঠলেন ইমরান

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০২ এপ্রিল ২০২৪, ১০:০৩
ইমরান খান ও তার প্রেমিকা  লেখা ওয়াশিংটন
ইমরান খান ও তার প্রেমিকা লেখা ওয়াশিংটন

বলিউড অভিনেতা ইমরান খান। ২০০৮ সালে ‘জানে তু ইয়া জানে না’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় পা রাখেন তিনি। এরপর ক্যারিয়ারে একাধিক সফল সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন এই অভিনেতা। তবে একটা সময় পর হারিয়ে যান তিনি।

ব্যক্তিগত জীবনে অবন্তিকা মালিকের সঙ্গে ঘর বেঁধেছিলেন ইমরান। তবে খুব বেশি দিন টেকেনি সেই সংসার। কিছুদিন আগে এই সংসার ভাঙার ঘোষণা দিয়ে নতুন প্রেমের সম্পর্কের কথা জানান ইমরান।

জানা গেছে, অভিনেত্রী ও ফ্যাশন ডিজাইনার লেখা ওয়াশিংটনের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন ইমরান। এবার প্রেমিকাকে নিয়ে ভাড়া ফ্ল্যাটে উঠেছেন তিনি।

ভারতীয় গণমাধ্যমের সূত্র অনুযায়ী, বলিউড নির্মাতা-প্রযোজক করন জোহরের মুম্বাইয়ের বান্দ্রার বাড়িতে আগামী ৩ বছরের জন্য চুক্তিতে ফ্ল্যাট ভাড়া নিয়েছেন ইমরান। গত ২০ মার্চ বাড়ি ভাড়ার চুক্তিসই হয়।

প্রতি মাসে এই ফ্ল্যাটের জন্য ৯ লাখ রুপি (বাংলাদেশি মুদ্রায় ১১ লাখ ৮৪ হাজার টাকা) ভাড়া গুণতে হবে ইমরানকে। আগে পালি হিলের নিজের বাসায় থাকতেন ইমরান। কিন্তু বর্তমানে প্রেমিকা লেখাকে নিয়ে এই ভাড়া বাসায় উঠেছেন তিনি।

বলিপাড়ায় ইমরান-অবন্তিকার বিবাহবিচ্ছেদ নিয়ে দীর্ঘদিন চর্চা হয়েছে। যদিও বিষয়টি নিয়ে মুখ খোলেননি সাবেক এই দম্পতি। কিছুদিন আগে ভোগ ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে ডিভোর্স ও লেখার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ানোর কথা স্বীকার করেন ইমরান।

দীর্ঘ আট বছর প্রেম করার পর ২০১১ সালের জানুয়ারিতে অবন্তিকাকে বিয়ে করেন ইমরান। ২০১৪ সালে তাদের মেয়ে ইমারার জন্ম হয়।

প্রসঙ্গত, ইমরান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘কাট্টি বাট্টি’। এটি ২০১৫ সালে মুক্তি পায় সিনেমাটি। তবে নিখিল আদভানি পরিচালিত এই সিনেমাটি বক্স অফিসে খুব একটা সফলতা পায়নি। সিনেমায় কঙ্গনা রানওয়াতের সঙ্গে জুটি বেঁধেছিলেন ইমরান। ‘মিশন মার্স: কিপ ওয়াকিং ইন্ডিয়া’ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের মাধ্যমে পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন ইমরান।

সূত্র : টাইমস অব ইন্ডিয়া

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্ত্রীকে টয়লেট ক্লিনার খাওয়ানোর অভিযোগ তুললেন ইমরান
এপ্রিলেই কারামুক্ত হতে পারেন ইমরান খান!
কারাগারে বুশরাকে বিষ দেওয়া হয়েছে, দাবি ইমরান খানের
পাকিস্তান সরকারের স্থায়িত্ব নিয়ে ইমরানের ভবিষ্যদ্বাণী
X
Fresh