• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

কেউ কারও মুখই দেখছেন না, হঠাৎ কী হলো সালমান-করণের

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ৩১ মার্চ ২০২৪, ১৩:১৬
করণ জোহর ও সালমান খান
করণ জোহর ও সালমান খান

বলিউডের জনপ্রিয় দুই তারকা সালমান খান ও করণ জোহর। একজন প্রযোজক, আরেকজন অভিনেতা। দুজনেরই বেশ শক্ত অবস্থান রয়েছে বলিপাড়ায়। তবে সম্প্রতি শোনা যাচ্ছে— করণের সঙ্গে নাকি বনিবনা হচ্ছে না সালমানের। এমনকি কেউ কারও মুখও দেখছেন না।

একসময় সালমানের সঙ্গে ভালো সম্পর্কই ছিল করণের। একটি রিয়্যালিটি টক শোতে করণ বলেছিলেন, তার ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমায় দুজন হিরো কাজ করেছিলেন। মূল ভুমিকায় অভিনয় করেন শাহরুখ এবং সেকেন্ড নায়ক ছিলেন সালমান।

তবে করণ যখন সিনেমাটির শুটিং করছিলেন, তখন সেখানে সেকেন্ড হিরোর রোল করতে নাকি কেউ রাজি হচ্ছিলেন না। একমাত্র সালমানই তখন এগিয়ে এসেছিলেন। এরপরই দুজনের মধ্যে মধুর সম্পর্ক তৈরি হয়।

কিন্তু এখন হঠাৎ কি হলো সালমান-করণের? দুজনের মধ্যে দ্বন্দ্ব চলছে, এমন খবর সামনে আসার পর থেকেই চিন্তার ভাঁজ পড়েছে তাদের ভক্তদের কপালে।

জানা গেছে, ‘দ্য বুল’ সিনেমায় সালমানকেই কাস্ট করেছিলেন করণ। শোনা যাচ্ছে— এই সিনেমা নিয়েই নাকি যত ঝামেলা। ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমা মুক্তির ২৫ বছর পর একসঙ্গে কাজ করতে আগ্রহও প্রকাশ করেন সালমান। শুধু তাই নয়, সিনেমাটি নিয়ে ভীষণ উত্তেজিতও ছিলেন তিনি।

এমনকি ‘দ্য বুল’ সিনেমাটির জন্য কঠোর পরিশ্রমও করে নতুন লুক তৈরি করছিলেন সালমান। এর মাঝেই হঠাৎ ছন্দপতন। গুঞ্জন রয়েছে, সিনেমাটিতে কাজ করতে সালমান এত টাকা পারিশ্রমিক চেয়েছিলেন যে, চোখ কপালে উঠেছিল করণের।

অধিক পারিশ্রমিক দিয়ে সালমানকে রাখতে গিয়ে সিনেমার শ্যুটিংয়ের কাজ নাকি পিছিয়ে দিচ্ছিলেন করণ। এ নিয়ে দুজনের মধ্যে ঝামেলার সৃষ্টি হয়। এছাড়াও সিনেমাটির কিছু বিষয় নিয়ে মেজাজও দেখাচ্ছিলেন সালমান। যেটা মোটেও পছন্দ হচ্ছিল না করণের।

মূলত এ কারণে ঝামেলা বেড়েই যাচ্ছিল সালমান-করণের। শেষ পর্যন্ত ‘দ্য বুল’ সিনেমা বেরিয়ে গেছেন সালমান। যদিও করণ বা সালমান— দুজনের কেউই বিষয়টি নিয়ে প্রকাশ্যে মুখ খোলেননি।

সূত্র : দ্য ওয়াল

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যত টাকা চুক্তিতে সালমানের বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
সালমানের জন্য অঝোরে কাঁদলেন রাখি সাওয়ান্ত (ভিডিও)
সালমান খানের বাড়ির সামনে গুলি, যা জানালেন তার ভাই
X
Fresh