• ঢাকা সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
logo

গায়ক অনুপমের স্ত্রীর মুখ খোলা নিষেধ

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ৩১ মার্চ ২০২৪, ১২:০৬
অনুপম রায় ও তার স্ত্রী প্রস্মিতা
অনুপম রায় ও তার স্ত্রী প্রস্মিতা

পশ্চিমবঙ্গের জনপ্রিয় সঙ্গীত পরিচালক ও গায়ক অনুপম রায়। গত ২ মার্চ দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে তিনি বিয়ে করেন কণ্ঠশিল্পী প্রস্মিতা পালকে। বিয়ের পর থেকে বেশ সুখেই দিন পার করছেন এই তারকা দম্পতি।

অনুপমের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হওয়ার পর থেকে জনপ্রিয়তার তুঙ্গে প্রস্মিতা। আর এই জনপ্রিয়তা উপভোগও করছেন তিনি। এরপরেও নাকি প্রস্মিতার মুখ খোলা নিষেধ।

তবে কী কারণে মুখ খোলা নিষেধ প্রস্মিতার, এমন প্রশ্ন রীতিমতো ঘুরপাক খাচ্ছে তার ভক্তদের মনে।

সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে নতুন দাম্পত্য জীবন এবং কাজের নানান বিষয় নিয়ে কথা বলেন প্রস্মিতা। এ সময় গায়িকা জানান, কাজ দিয়েই মানুষের ভালোবাসা পেতে চান তিনি।

‘হাইওয়ে’ সিনেমায় প্রথম অনুপমের সঙ্গে গান গেয়েছিলেন প্রস্মিতা। গানের শিরোনাম ছিল— ‘তোমায় নিয়ে গল্প হোক’। গানের কথাই যেন সত্য হয়ে গেল। একে অপরের প্রেমে বাধা পড়লেন দুজন। বিয়ের আগে এক বছর চুটিয়ে প্রেম করেছেন অনুপম-প্রস্মিতা। তারপরেই গাঁটছড়া বাঁধেন তারা।

এদিকে স্বামীর পরিচয়ে জনপ্রিয়তার স্রোতে গা ভাসাতে চান না প্রস্মিতা। গায়িকার ইচ্ছে, মানুষ তাকে গানের জন্য ভালোবাসুক।

এ প্রসঙ্গে তিনি বলেন, আমি একজন দায়িত্বপূর্ণ মানুষ হতে চাই। তাই আশা করব, মানুষ যেন আমাকে আমার কাজের জন্য ভালোবাসেন।

অনুপমের সঙ্গে বিয়ের পর কী সঙ্গীত জগতে আপনার কাজের দুয়ার খুলে গেল? এমন প্রশ্নের জবাবে প্রস্মিতা বলেন, আমার সেটা মনে হয় না। কারণ, ইন্ডাস্ট্রিতে এভাবে কাজ হয় না। আর সেটা হওয়াও উচিত নয়। আমি কার স্ত্রী বা কার সঙ্গে রয়েছি, সেটা কিন্তু সঙ্গীত পরিচালকদের কাছে বিচার্য বিষয় নয়। শিল্পই শেষ কথা বলে।

নতুন কাজের প্রসঙ্গে প্রস্মিতা বলেন, কয়েকটা সিনেমায় প্লে-ব্যাক করেছেন। নতুন অনেক কাজের কথাও চলছে। কিন্তু সেগুলো নিয়ে এখনই মুখ খোলা নিষেধ।

প্রসঙ্গত, প্রথম সংসার ভাঙার পর পিয়া চক্রবর্তীকে বিয়ে করেছিলেন অনুপম। তবে গায়কের সেই সংসারও খুব বেশিদিন টেকেনি। পিয়ার সঙ্গে বিচ্ছেদের পর কেটে গেছে কয়েক বছর। গেল বছরের ২৭ নভেম্বর অভিনেতা পরমব্রত চ্যাটার্জিকে বিয়ে করেন পিয়া। অন্যদিকে তৃতীয়বারের মতো প্রস্মিতাকে বিয়ে করেন অনুপম। তবে গায়িকার এটি দ্বিতীয় বিয়ে।

সূত্র : আনন্দবাজার

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পরমব্রতর নজরদারিতে অনুপম
বিয়ে করলেন সংগীতশিল্পী অনুপম রায়
বিয়ের আগেই ট্রল, মুখ খুললেন অনুপমের হবু স্ত্রী
অনুপমের বিয়ে নিয়ে মুখ খুললেন সাবেক স্ত্রী পিয়া
X
Fresh