• ঢাকা রোববার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
logo

নির্বাচনের প্রচারণায় ভিন্ন এক কঙ্গনা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ৩০ মার্চ ২০২৪, ২১:০৩
সংগৃহীত
ছবি : সংগৃহীত

চলতি বছরের লোকসভা নির্বাচনের হাত ধরেই রাজনীতির ময়দানে পা রাখলেন কঙ্গনা রানাউত। বিজেপির তরফে তাকে টিকিট দেওয়া হয়েছে। পদ্ম শিবিরের হয়ে তিনি এবার হিমাচল প্রদেশের মান্ডি কেন্দ্র থেকে লড়বেন। এবার প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পরই প্রচার শুরু করে দিলেন হিমাচলের মান্ডির ঘরের মেয়ে কঙ্গনা।

এদিন চুড়িদার সালোয়ার স্যুট পরে প্রচারে নামতে দেখা যায় কঙ্গনাকে। তিনি সেখানকার স্থানীয় ভাষাতেই স্থানীয়দের সঙ্গে জনসংযোগ করেন। বক্তব্যের শুরুতেই বলে ওঠেন, আমি আপনাদের সেবায় কোন খামতি রাখব না। আপনারা এটা একদম ভাববেন না যে কঙ্গনা কোন হিরোইন বা কোন স্টার। বরং আপনারা এটা ভাববেন যে কঙ্গনা আপনাদের ঘরের মেয়ে, আপনাদের বোন।

এরপর তাকে আবারও বলতে শোনা যায়, এখানকার সবাই আমার আত্মীয়। আমি আমার ভাই বোনদের জন্য সব করব। দুর্গা মায়ের কৃপায় আজ আমি আপনাদের সামনে আসতে পেরেছি এই ভাবে। আমি দূরের কেউ নই। এখানে কেউ আমার কাকু হন, কেউ দাদা হন, কেউ বোন হন।’ ফলে বোঝাই যাচ্ছে কোন তারকা হিসেবে নন, বরং ঘরের মেয়ে হিসেবে তিনি সকলের সঙ্গে যোগাযোগ তৈরি করার চেষ্টা করছেন।

কিছুদিন আগেই বিজেপির প্রার্থী তালিকায় তার নাম ঘোষিত হওয়ার পর প্রশ্ন ওঠে, তবে কি পরপর বক্স অফিসে তার ছবি ফ্লপ করছে বলে কি রাজনীতিতে এলেন কঙ্গনা? এই বিষয়ে তিনি টাইমস নাওকে দেওয়া সাক্ষাৎকারে জানিয়েছেন, না, এরম কোনও ব্যাপার নেই। দুনিয়ায় এমন কোনও অভিনেতা নেই যার সব ছবি হিট করেছে। শাহরুখ খানেরও কয়েক বছর কোন ছবি চলেনি বক্স অফিসে তারপর আবার ‘পাঠান’ হিট করল। আমারও ৭-৮ বছর মতো কোন ছবি চলেনি। তারপর ‘কুইন’ হিট করল। তারপর বেশ কিছু ছবি হিট করল। ৩-৪ বছর আগে ‘মনিকর্নিকা’ চলল। এবার ‘এমারজেন্সি’ আসছে। হতে পারে ওই ছবিটা হিট করে গেল।

তিনি আরও বলেন, ওটিটি আসায় অভিনেতারা এখন বেশি করে তাদের ট্যালেন্ট দেখাতে পারছেন। আমরা শেষ জেনারেশন যেখানে তারকা আছে। ওটিটির যুগে নতুন করে কোন তারকা তৈরি হচ্ছে না। আমরা পরিচিত মুখ, আর ঈশ্বরের কৃপায় আমাদের চাহিদাও আছে। তাই এমন কোন ব্যাপার নেই। আমি শিল্পের জগতের পাশাপাশি এখন বাস্তব জগতের সঙ্গে যুক্ত থাকতে চাই।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
উন্নয়ন করেছি বলেই সেনবাগবাসী আমাকে নির্বাচিত করেছে : মোরশেদ আলম
বাড়ির দরজা খুলতেই মেজাজ হারালেন অভিনেত্রী
খাইবার পাখতুনখোয়ায় সিনেট নির্বাচন পেছাতে পারে
নির্বাচনী সহিংসতায় নিহত ১ : বরগুনায় চেয়ারম্যান প্রার্থীসহ কারাগারে ৫
X
Fresh