• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

কলকাতা শহর নিয়ে পরীমণির আবেগঘন পোস্ট

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ৩০ মার্চ ২০২৪, ১১:৫০
পরীমণি
পরীমণি

বর্তমানে কাজে নিয়মিত হয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমণি। আর তাই ছেলেকে নিয়ে এখন কলকাতায় অবস্থান করছেন তিনি। সেখানে একটি সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

কাজের পাশাপাশি নেটমাধ্যমেও বেশ সক্রিয় থাকেন পরীমণি। প্রায় সময়ই নিজের ছবি, ভিডিও কিংবা অনুভূতি ভক্তদের সঙ্গে শেয়ার করতে ভোলেন না তিনি। এবারও তার ব্যতিক্রম হলো না। সেই ধারাবাহিকতায় সামাজিক যোগাযোগমাধ্যমে কলকাতা শহর নিয়ে আবেগঘন পোস্ট দিয়েছেন পরীমণি।

শুক্রবার (২৯ মার্চ) রাতে ভেরিফায়েড ফেসবুকে নিজের একটি ছবি শেয়ার করে স্ট্যাটাস দেন পরীমণি। ক্যাপশনে কলকাতা শহরে নিয়ে নিজের অনুভূতি প্রকাশ করেছুতিএই নায়িকা।

পাঠকদের সুবিধার জন্য পরীমণির পোস্টটি হুবহু তুলে ধরা হলো—

‘এই তো আর কিছুদিন বাদেই নস্টালজিয়া হবো কলকাতা শহরে হলুদ ট্যাক্সি ছিল বলে। মনে হতো এগুলো এই শহরের গয়না। এত এত বছরের এই ট্রাম আর হলুদ ট্যাক্সি এভাবে দেয়ালেই ঝুলবে!’

পোস্টটি করা মাত্রই ২৭ হাজারেরও বেশি প্রতিক্রিয়া পড়েছে নেটিজেনদের। রীতিমতো মন্তব্যের ঝড় উঠেছে পরীমণির কমেন্টসবক্সে।

প্রসঙ্গত, স্বামী শরিফুল রাজের সঙ্গে ডিভোর্সের পর পরীমণির দুনিয়া এখন রাজ্য। বলা যায়, রাজ্যকে ঘিরেই তার সব। ছেলের সব দায়িত্বও পালন করছেন তিনি। কাজের বাইরে পুরো সময়টা ছেলেকেই দেন এই নায়িকা। রাজ্যর বাবা-মা বলতে এখন পরীমণিই। সংসার ভাঙার পর থেকে ছেলের দেখাশুনা একাই করছেন তিনি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বোট ক্লাবে পরীমণির কাণ্ড: যেমন ছিল সেই রাত
পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি
চিত্রনায়িকা পরীমণির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন
‘নাসিরকে হত্যা করতে চেয়েছিলেন পরীমণি’
X
Fresh