• ঢাকা রোববার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
logo

পরমব্রতর নজরদারিতে অনুপম

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ মার্চ ২০২৪, ২২:০৮
সংগৃহীত
ছবি : সংগৃহীত

পশ্চিমবঙ্গের জনপ্রিয় গায়ক অনুপম রায়। অন্যদিকে দর্শকপ্রিয় অভিনেতা পরমব্রত। এই দুইজনকে নিয়ে আলোচনা কম হচ্ছে না। অনুপমের সঙ্গে বিচ্ছেদের পর পরমব্রতর সঙ্গে ঘর বেঁধেছেন পিয়া চক্রবর্তী। তবে অনুপমের সঙ্গে বন্ধুত্বে ইতি টানেননি পরমব্রত!

মার্চের শুরুতেই গায়িকা প্রশ্মিতা পালকে বিয়ে করেছেন অনুপম। এ সময় প্রাক্তনকে বিয়ের শুভেচ্ছা জানিয়েছিলেন পিয়া। সম্প্রতি অনুপমের ইনস্টাগ্রাম পোস্টেও লাইক দেন প্রাক্তন স্ত্রী।

ঢাকায় এসে রূপচাঁদা মাছভাজা তৃপ্তি করে খাওয়ার স্থিরচিত্র পোস্ট করেছিলেন অনুপম। এতে ভার্চুয়াল ভালোবাসার চিহ্ন আঁকেন পিয়া। এর কয়েক ঘণ্টা যেতে না যেতেই আবারও ঢাকা ডায়েরির বাছাই করা মুহূর্তের ভিডিও কোলাজ পোস্ট করেন অনুপম। সেই পোস্টে লাইক দেন পরমব্রত।

অভিনেতার লাইকের স্ক্রিনশট মুহূর্তেই সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে। এতে টনক নড়ে পরমের। চটজলদি সেই পোস্ট ডিজলাইকও করে দেন তিনি। নিন্দুকদের মতে অনুপমের প্রোফাইলে গোপন নজরদারি চালাচ্ছিলেন পরমব্রত। ভুলবশত লাইক পড়ে যায়।

প্রসঙ্গত, অনুপমের সঙ্গে বিবাহবিচ্ছেদ হলেও, এখনও পরস্পরকে ইনস্টাগ্রামে ফলো করেন অনুপম-পিয়া। পরমব্রতও ফলো করেন অনুপমকে। এই ত্রয়ীর এমন ভার্চুয়াল ভাবের ব্যাপারটা নেটিজেনদের অনেকের চোখে খটকা হলেও নিজেদের জীবন নিজের মতো গুছিয়ে নিয়েছেন’ তারা।

গত বছর ২৭ নভেম্বর অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের সঙ্গে আইনি বিয়ে সারেন পিয়া চক্রবর্তী। সেই নিয়ে জল কম ঘোলা হয়নি। এদিকে, আলোচনা থিতু হতেই তৃতীয় বিয়ে সেরে ফেলেন অনুপম। চলতি মাসের শুরুতেই গায়িকা প্রশ্মিতা পালকে বিয়ে করেছেন তিনি। অনুপমের এটা তৃতীয় বিয়ে, অন্যদিকে প্রশ্মিতার দ্বিতীয়। ২০১৭ সালে চিকিৎসক শৌনকের সঙ্গে সাত পাকে ঘুরেছিলেন গায়িকা।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুন প্রেমে মজেছেন কাঞ্চনের প্রাক্তন স্ত্রী
শুটিং শেষে ফেরার পথে খল অভিনেতার মৃত্যু
‘ঈদে দুই সিনেমায় কাজ করে আমি অভিনেতা হিসেবে তৃপ্ত’
গাড়ি উল্টে দুঘর্টনার কবলে অভিনেতা অজিত!
X
Fresh