• ঢাকা সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
logo

জন্মদিনে ছেলেকে মাহির ৩৫ লাখ টাকার গাড়ি উপহার

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ মার্চ ২০২৪, ২০:৪৮
সংগৃহীত
ছবি : সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের বর্তমান প্রজন্মের নায়িকা মাহিয়া মাহি। এই নায়িকার একমাত্র ছেলে মো. মোসাইব আরশ শামসুদ্দিন ফারিশ; যার জন্মদিন ছিল বৃহস্পতিবার (২৮ মার্চ। এই দিনটি বেশ জাঁকজমকভাবে উদযাপন করেন অভিনেত্রী। কিন্তু একমাত্র ছেলের জন্মদিনে পাশে ছিলেন না সদ্য সাবেক হওয়া স্বামী রকিব সরকার।

সাবেক স্বামী পাশে না থাকলেও ছেলেকে শুভেচ্ছাবার্তায় ভাসিয়েছেন ইন্ডাস্ট্রির তারকা এবং ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। সবাই যেমন ছেলেকে শুভকামনা জানিয়েছেন, একই সঙ্গে মা হিসেবে অভিনেত্রীর যাত্রাকেও স্বাগত জানিয়েছেন অনেকে।

বিশেষ দিনটিতে শেষ বেলায় ছেলেকে অভূতপূর্ব উপহার দিয়েছেন এ নায়িকা। একদম লাল রঙের একটি গাড়ি উপহার দিয়েছেন ছেলেকে। এর একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পোস্ট করেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, আমার চাঁদটা উপহার পেয়ে খুব খুশি।

ভিডিওতে মা-ছেলে দু’জনকেই বেশ হাস্যোজ্জ্বল দেখা গেছে। এদিকে রকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের পর বেশ ফুরফুরে মেজাজেই আছেন মাহি। ফের নতুন নতুন কাজ নিয়ে ব্যস্ত হতে দেখা যাচ্ছে তাকে।

প্রসঙ্গত, ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও রাজনীতিবিদ রকিব সরকারকে বিয়ে করেন মাহিয়া মাহি। তাদের দুজনেরই দ্বিতীয় বিয়ে ছিল এটি। দাম্পত্য জীবনের দুই বছরে তাদের সংসারে পুত্রসন্তান আসে। কিন্তু সেই ছেলের এক বছর পূর্ণ না হতেই গত ১৬ ফেব্রুয়ারি রাতে বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন বলে জানান এ নায়িকা। এরপর আনুষ্ঠানিক বিচ্ছেদ হয় তাদের।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নতুন সিদ্ধান্ত নিলেন শাবনূর
নেশার টাকা না দেওয়ায় মায়ের হাতের রগ কেটে দিয়েছে ছেলে!
ছেলেমেয়েদের খেলাধুলায় আগ্রহী হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর
ছেলেকে পাশে নিয়েই বিয়ের পিঁড়িতে বসলেন অভিনেত্রী
X
Fresh