• ঢাকা সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১
logo

টাইমস স্কয়ারে শাকিবের জন্মদিন উদযাপন ভক্তদের

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৯ মার্চ ২০২৪, ১৩:০৭
নিউইয়র্কের টাইমস স্কয়ারে শাকিব খানের জন্মদিন উদযাপন করলেন ভক্তরা
নিউইয়র্কের টাইমস স্কয়ারে শাকিব খানের জন্মদিন উদযাপন করলেন ভক্তরা

ঢাকাই সিনেমার চিত্রনায়ক শাকিব খান। বৃহস্পতিবার (২৮) মার্চ ছিল তার জন্মদিন। ক্যারিয়ারে বেশ কিছু হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। নিজ দেশের গণ্ডি পেরিয়ে অভিনয়ের দ্যুতি ছড়িয়েছেন টালিউডেও। দেশে-বিদেশে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে তার অগণিত ভক্ত। তাই মাঝে মধ্যেই প্রিয় তারকার জন্য নানান কাণ্ড ঘটিয়ে বসেন ভক্তরা।

সেই ধারাবাহিকতায় এবার নিউইয়র্ক শহরের টাইমস স্কয়ারে শাকিবের জন্মদিন উদযাপন করলেন তার ভক্তরা। ইতোমধ্যে জন্মদিন উদযাপনের ভিডিওটি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

ওই ভিডিওতে দেখা যায়, আলোকজ্জ্বল বিলবোর্ডে শোভা পাচ্ছে শাকিবের একটি স্থিরচিত্র। এতে লেখা রয়েছে— ‘আমরা আপনাকে ভালোবাসি।’ পাশাপাশি তার অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমার স্থিরচিত্র ও ভিডিও ক্লিপও প্রদর্শিত হয় বিলবোর্ডটিতে।

জানা গেছে, যুক্তরাষ্ট্রপ্রবাসী এফ আর ফারজানা আক্তার তার ফেসবুকে শাকিবের জন্মদিন উদযাপনের একাধিক ভিডিও পোস্ট করেছেন। মূলত সেখানে তিনিসহ আরও কয়েকজন মিলে এই নায়কের জন্মদিন পালন করেন।

যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরের টাইমস স্কয়ারকে বলা হয় বিশ্ব বিনোদনের অন্যতম কেন্দ্র। আর সেই টাইমস স্কয়ারের সবচেয়ে বড় বিলবোর্ডে প্রদর্শিত হয় শাকিবের ছবি ও ভিডিও।

এ প্রসঙ্গে ফারজানা বলেন, আজ একজন শাকিবিয়ান হিসেবে স্বপ্ন সত্যি হবার দিন। নিউইয়র্ক টাইম স্কয়ারে এই উদযাপন সকল শাকিবিয়ানদের পক্ষ থেকে শাকিব খানকে উৎসর্গ করলাম। শুভ জন্মদিন! শাকিবিয়ানরা আপনাকে ভালোবাসে।

আরেক শাকিব ভক্ত বলেন, বাংলাদেশের সুপারস্টার শাকিব খান জন্মদিন উপলক্ষে ভীষণ আনন্দিত আমি। আজ আমরা টাইমস স্কয়ারে প্রিয় নায়কের জন্মদিন উদযাপন করলাম। বাংলাদেশের গণ্ডি পেরিয়ে শাকিব খান তার সুপারস্টারের খ্যাতি ছড়িয়েছেন বিশ্বেও।

প্রসঙ্গত, বিলবোর্ডে শাকিবের ছবি প্রদর্শনীর পাশাপাশি টাইমস স্কয়ারে কেকও কাটেন শাকিব ভক্তরা। আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে শাকিবের নতুন সিনেমা ‘রাজকুমার’। এতে তার বিপরীতে রয়েছেন আমেরিকান অভিনেত্রী কোর্টনি কফি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জয়কে নিয়ে নেওয়া সিদ্ধান্তে মন খারাপ শাকিবের পরিবারের
নিউইয়র্কের উৎসবে বাংলাদেশের ‘নীলপদ্ম’
ঈদে দর্শকপ্রিয়তার শীর্ষে ‘রাজকুমার’
জয় এখন নামাজ পড়া শুরু করেছে : অপু বিশ্বাস
X
Fresh