• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

শাকিব খানের জন্মদিনে জায়েদের নতুন ঘোষণা

আরটিভি নিউজ

  ২৮ মার্চ ২০২৪, ২০:৪৬
সংগৃহীত
ছবি : সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের নাম্বার ওয়ান খ্যাত নায়ক শাকিব খান। বৃহস্পতিবার (২৮ মার্চ) তার জন্মদিন। আর জন্মদিনকে কেন্দ্র করেই বুর্জ খলিফায় ‘রাজকুমার’ সিনেমার ট্রেলার প্রকাশিত হওয়ার কথা ছিল। এমন ঘোষণা আসার পর থেকেই উন্মাদনায় ভাসছিলেন শাকিবিয়ানরা। অবশেষে হতাশ হতে হলো শাকিব ভক্তদের, বুর্জ খলিফায় হবে না আয়োজন।

এদিকে শাকিব খানের জন্মদিনে নতুন ছবির ঘোষণা দিলেন জায়েদ খান। এবার ভারতের পূজা ব্যানার্জির নায়ক হচ্ছেন তিনি। বৃহস্পতিবার (২৮ মার্চ) রাতে বিষয়টি আরটিভিকে নিশ্চিত করেছেন জায়েদ নিজেই। ঈদের ‘সোনার চর’ সিনেমা মুক্তির পাশাপাশি বিগ বাজেটের নতুন সিনেমা নিয়েও উচ্ছ্বসিত এ নায়ক।

এক ফেসবুক পোস্টে পূজার সঙ্গে নিজের নিউ লুকের ছবি দিয়ে লিখেছেন, বিড়ি খাইলে হয় ক্যানসার। সব প্রশ্নের থাকে না অ্যানসার। রাত আটটার কিছু পর একই রকম পোস্ট ফেসবুকে করেছেন পূজাও।

নায়কের সঙ্গে যোগাযোগ করলে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় জায়েদ বলেন, পূজা ছাড়া আর অনেক চমক থাকছে সিনেমায়। বিগ ধামাকা আসছে। আমার ভক্তরা এ সিনেমাটি নিয়ে গর্ব করবে। আমি কাজের প্রতি এখন অনেক বেশি মনোযোগী সামনে আরও ভালো কাজ দর্শক দেখতে পাবেন। নতুন ছবিটি নিয়ে আমি খুব আশাবাদী। ইন্ডাস্ট্রির ভালো সিনেমার খোরাক মেটাবে আমার ও পূজার এ সিনেমাটি।

তিনি আরও বলেন, সিনেমাটি নিয়ে বাকি আপডেট শিগগিরই আপনাদের জানানো হবে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডিগবাজি নিয়ে যা বললেন জায়েদ খান (ভিডিও)
জয়কে নিয়ে নেওয়া সিদ্ধান্তে মন খারাপ শাকিবের পরিবারের
ঈদে দর্শকপ্রিয়তার শীর্ষে ‘রাজকুমার’
বিয়ের জন্য যেমন মেয়ে পছন্দ জায়েদ খানের
X
Fresh