• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

প্রতিটা নিশ্বাস যেনো খুঁজছে তোমায় মামণি : পূজা চেরি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৬ মার্চ ২০২৪, ১৫:০৮
সংগৃহীত
ছবি : সংগৃহীত

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন নায়িকা পূজা চেরির মা ঝর্ণা রায়। রোববার (২৪ মার্চ) বেলা ১১টার দিকে মিরপুরের নিজ বাসায় মারা যান তিনি। মায়ের মৃত্যুতে ভেঙে পড়েছেন পূজা। হারানোর দুই দিন পরেও যন্ত্রণা বুকে নিয়ে সামাজিকমাধ্যমে দিয়েছেন এক বেদনার্ত পোস্ট।

পূজা চেরি মঙ্গলবার (২৬ মার্চ) তার মাকে স্মরণ করে একটি স্ট্যাটাস দেন। যেখানে তিনি লেখেন, কখনো মুখ ফুটে বলতে পারিনি মামণি, কতটা ভালোবাসি তোমায়। ২টা দিন চলে গেলো মনে হচ্ছে ২ যুগ তুমি নেই মা। যতবারই নিশ্বাস নিচ্ছি প্রতিটা নিশ্বাস যেনো খুঁজছে তোমায়। আমার চোখের জল তোমায় চিৎকার করে ডাকছে। একটিবার এসো মা। না হলে পরের জন্মে কিন্তু তোমার মা হয়ে আমি আসবো পরে কিন্তু অনেক বকা দেবো। মা মাগো রাতে যখন বালিশের সঙ্গে মাথাটা ছোঁয়ালাম তখন মনে হচ্ছিলো ইশসসস আর কেউ না দেখুক আমি যদি সবসময় তোমাকে দেখতে পারতাম।অন্তত কেউ কিছু বললে তোমার কাছে বিচার দিতে পারতাম। আমি তো তোমাকে দেখতে পারছি না মা, তুমি তো দেখছো। শুধু আমায় পথ দেখিয়ে দিও। তুমি মনে হয় বুঝতে পারছো কি বলছি আমি। ঠিক আছে? ভালো থেকো।

দীর্ঘদিন ধরেই অসুস্থতায় ভুগছিলেন পূজার মা। কয়েক সপ্তাহ আগে শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। ফলে মিরপুরের একটি হাসপাতালে তাকে নেওয়া হয়। সেখানে আইসিউতে রাখা হয়। এরপর কিছুটা সুস্থ হয়ে উঠলে বাসায় আনা হয় তাকে। তারপরও শেষরক্ষা হলো না।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে লালন ব্যান্ড ছাড়লেন ড্রামার তিতি
আমাদের স্বাস্থ্য খাতে ভালো কাজ হচ্ছে: স্বাস্থ্যমন্ত্রী
গরমে নাজেহাল মানুষের জন্য অরিজিৎ সিং'র ভিন্ন উদ্যোগ
চাঁদপুরে ইসতিসকার নামাজ আদায় 
X
Fresh