• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ঈদে তিন অভিনেতাকে নিয়ে হল মাতাবেন বুবলী

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ মার্চ ২০২৪, ১৫:৫২
শবনম বুবলী
শবনম বুবলী

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। ক্যারিয়ারে খুব অল্প সময়েই দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন তিনি। এবার আসন্ন ঈদে তিন অভিনেতাকে নিয়ে হল মাতাবেন বুবলী।

জানা গেছে, আসন্ন ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে বুবলী অভিনীত সিনেমা ‘মায়া : দ্য লাভ’। সিনেমাটি নির্মাণ করেছেন তরুণ পরিচালক জসিম উদ্দিন জাকির। সিনেমাটি পরিচালনার পাশাপাশি এর চিত্রনাট্যও লিখেছেন এই নির্মাতা।

মুক্তিকে সামনে রেখে সকল প্রস্তুতি নিচ্ছে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান। সেই ধারাবাহিকতায় সিনেমাটির পোস্টার প্রকাশ করা হয়। তবে পোস্টার একটি হলেও এতে লুকিয়ে রয়েছে চারজন অভিনয়শিল্পী।

‘মায়া : দ্য লাভ’ সিনেমার পোস্টার

সিনেমায় বুবলীর বিপরীতে অভিনয় করেছেন তিন অভিনেতা— আনিসুর রহমান মিলন, সাইমন সাদিক এবং জিয়াউল রোশান। ইতোমধ্যে পোস্টারটি নিজেদের ফেসবুকে শেয়ার করে তিন অভিনেতাই লিখেছেন, পবিত্র ঈদুল ফিতরের ছবি ‘মায়া’।

এ প্রসঙ্গে বুবলী জানান, তিন নায়কের বিপরীতে কাজ করার অভিজ্ঞতা তার জন্য নতুন ছিল। তাই কাজটাও খুব আনন্দের সঙ্গেই করেছেন তিনি।

সিনেমাটি নিয়ে নির্মাতা বলেন, রোজার ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘মায়া: দ্য লাভ’। কারণ ঈদের সময় সিনেমা হলে দর্শক বেশি থাকে। ফলে প্রচারণার কাজও শুরু করে দিয়েছি আমরা।

প্রসঙ্গত, ২০২২ সালে আলিনুর আশিক ভূঁইয়ার প্রযোজনায় শুরু হয় সিনেমাটির কাজ। গত দুই বছরে কখনও সিনেমার কাজ টানা চলেছে, কখনও আবার বাধাও পড়েছে। অবশেষে সব জটিলতা কাটিয়ে ঈদুল ফিতরে মুক্তি পাবে বুবলীর ‘মায়া’।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বুবলীকে নিয়ে নতুন করে যা বললেন অপু বিশ্বাস
নতুন সিনেমায় বুবলী
‘বুবলী আগে থেকেই বিবাহিত, একটি মেয়েও আছে’
বাবার কাছ থেকে বীর সবসময়ই গিফট পায় : বুবলী
X
Fresh