• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

তবে কি ছেলেকে গায়ক বানাতে চান মাহি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ মার্চ ২০২৪, ১২:১১
ছেলে ফারিশের সঙ্গে মাহিয়া মাহি
ছেলে ফারিশের সঙ্গে মাহিয়া মাহি

দিন কয়েক আগেই স্বামী রকিব সরকারের সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদ হয়েছে চিত্রনায়িকা মাহিয়া মাহির। দাম্পত্য জীবনের ইতি টানার পর থেকেই কাজ ও ছেলে ফারিশকে নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

কাজের পাশাপাশি সামাজিক যোগাযোগমাধ্যমেও বেশ সরব মাহি। প্রায় সময়ই ছেলের সঙ্গে বিভিন্ন খুনসুটির ছবি কিংবা ভিডিও ভক্তদের সঙ্গে শেয়ার করেন তিনি। এবারও তার ব্যতিক্রম হলো না।

সম্প্রতি নিজের ভেরিফায়েড ফেসবুকে ছেলের সঙ্গে বেশ কিছু ছবি শেয়ার করেছেন মাহি। ছবিগুলোতে দেখা যায়— ছেলেকে গিটারের কর্ড বোঝাচ্ছেন এই নায়িকা।

ছবির ক্যাপশনে ভালোবাসার কিছু ইমোজি ছাড়া আর কিছু লেখেননি মাহি। ফারিশের সঙ্গে চিত্রনায়িকার এই ছবিগুলো একটি স্টুডিওতে তোলা।

তবে কি ছেলেকে গায়ক বানাতে চান মাহি? এমন প্রশ্ন রীতিমতো ঘুরপাক খাচ্ছে নেটিজেনদের মনে।

সোশ্যাল মিডিয়ায় মাহির পোস্ট করা ওই ছবিগুলোতে শুভেচ্ছা জানিয়েছেন তার ভক্তরা। আবার চিত্রনায়িকাকে কটূ কথা বলতেও পিছপা হননি অনেকে।

এর আগে, গেল ফেব্রুয়ারির ১৬ তারিখ রাতে ফেসবুকে একটি ভিডিও বার্তায় রকিবের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দেন মাহি। তবে ঠিক কী কারণে তাদের বিচ্ছেদ হয়েছে, সে বিষয়ে স্পষ্ট কিছু জানাননি তিনি।

প্রসঙ্গত, ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রকিবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহি । তবে এটা তার দ্বিতীয় বিয়ে ছিল। ২০২৩ সালের ২৮ মার্চ একটি পুত্র সন্তান জন্ম দেন মাহি। ছেলের নাম রাখেন ফারিশ।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রকিবের সঙ্গে ভিডিও দিয়ে যা বললেন মাহি
মাহিকে নিয়ে চাঞ্চল্যকর তথ্য ফাঁস করেলন স্বামী রকিব
স্বামীর পদবি মুছে দিলেন মাহি
বিচ্ছেদের কারণ জানালেন মাহি (ভিডিও)
X
Fresh