• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

শাহরুখের পর এবার বুর্জ খলিফায় শাকিবের চমক

আরটিভি নিউজ

  ২১ মার্চ ২০২৪, ২০:৩২
সংগৃহীত
ছবি : সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রের নাম্বার ওয়ান খ্যাত নায়ক শাকিব খান। আগামী ২৮ মার্চ তার জন্মদিন। বরাবরই এই বিশেষ দিনে উন্মাদনায় ভাসেন শাকিবিয়ানরা। এবার সেই উন্মাদনার মাত্রা আরও জাঁকজমকপূর্ণ হতে যাচ্ছে। কারণ, এদিন দুবাইয়ের বুর্জ খলিফায় উন্মুক্ত হচ্ছে শাকিবের আসন্ন সিনেমা ‘রাজকুমার’র ট্রেলার। এ সময় উদযাপিত হবে নায়কের এবারের জন্মদিনও।

বুধবার (২০ মার্চ) রাজধানীর একটি অভিজাত হোটলে ভার্সেটাইল মিডিয়ার তরফে আয়োজিত হয় ‘ইফতার উইথ টিম রাজকুমার’। সেখানে উপস্থিত ছিলেন ‘রাজকুমার’ নির্মাতা হিমেল আশরাফ ও প্রযোজক আরশাদ আদনান। মঞ্চে কথা বলার এক পর্যায়ে প্রযোজককে ডেকে নেন শাকিব। তারপরেই আসে এই চমকপ্রদ ঘোষণা।

আরশাদ আদনান জানান, বলিউড সুপারস্টার শাহরুখ খানের জন্মদিন বুর্জ খলিফায় যেভাবে উদযাপন হয়, সেভাবে এবার সেখানে উদযাপিত হবে ঢালিউড সুপারস্টারের জন্মদিন। উন্মুক্ত হবে রাজকুমার ট্রেলার। এভাবে বুর্জ খলিফা থেকে শুরু হতে যাচ্ছে এই সিনেমার প্রচারণা। পাশাপাশি থাকছে আরও নানা চমক।

শাকিব খান বলেন, যেসব দেশে বাংলা সিনেমা চলত না, সেসব দেশে ‘প্রিয়তমা’ গর্বের সঙ্গে চলেছে। ইতালি থেকে ইংল্যান্ড, আয়ারল্যান্ড, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ডসহ অনেক দেশে মুক্তি পেয়েছে। এর চেয়েও বড় পরিসরে এবার ‘রাজকুমার’ রিলিজ হচ্ছে।

প্রসঙ্গত, ‘প্রিয়তমা’ সিনেমার সাফল্যের ধারাবাহিকতায় আরশাদ-শাকিব-হিমেল ‘ত্রয়ী জুটি’ হিসেবে আখ্যা পেয়েছেন। আসন্ন ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে এই ত্রয়ীর নতুন সিনেমা ‘রাজকুমার’। এতে শাকিবের বিপরীতে নায়িকা হয়েছেন আমেরিকান অভিনেত্রী কোর্টনি কফি। প্রযোজনায় রয়েছে আরশাদের ভার্সেটাইল মিডিয়া।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সব জল্পনা-কল্পনার অবসান, শাকিবের ‘তুফান’-এ চঞ্চল
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
অস্ত্রোপচার করে চেহারা পাল্টে ট্রলের শিকার রাজকুমার রাও
জয়কে নিয়ে নেওয়া সিদ্ধান্তে মন খারাপ শাকিবের পরিবারের
X
Fresh