• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

‘নো মেকআপ’ লুকে হাজির হলেন শাকিব (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২১ মার্চ ২০২৪, ১৩:২৯
শাকিব খান
শাকিব খান

সাধারণত ‘নো মেকআপ’ লুকে খুব একটা প্রকাশ্যে আসেন না তারকারা। বাইরে বের হলে পরিপাটি হয়েই বের হন তারা। তবে এবার মেকআপ ছাড়াই সাদামাটা লুকে ধরা দিলেন চিত্রনায়ক শাকিব খান।

বুধবার (২০ মার্চ) রাজধানীর একটি অভিজাত হোটলে ভার্সেটাইল মিডিয়ার তরফে আয়োজিত হয় ‘ইফতার উইথ টিম রাজকুমার’। আর সেখানেই ‘নো মেকআপ’ লুকে হাজির হয়েছিলেন শাকিব। এসময় তার সঙ্গে ছিলেন এই সিনেমার নির্মাতা হিমেল আশরাফ ও প্রযোজক আরশাদ আদনান।

ইফতারের আয়োজনের শুরুতেই শাকিব বলেন, আজকের অনুষ্ঠানটি শুধু বিনোদন সংবাদকর্মীদের জন্য। যারা সব সময়ই ভালো চলচ্চিত্রকে সাপোর্ট করে আসছেন। যারা আরশাদ আদনানের মতো স্বপ্নবাজ প্রযোজক, হিমেলের মতো মেধাবী নির্মাতা কিংবা আমরা যারা প্রতিনিয়ত দেশী সিনেমা নিয়ে ইতিবাচক স্বপ্ন দেখে যাচ্ছি— তাদের স্বপ্নকে এগিয়ে নিতে কাজ করছেন বিনোদন সাংবাদিকরা। তাদের সবার জন্য রাজকুমার টিমের পক্ষ থেকে আজকের এই অনুষ্ঠান।

‘নো মেকআপ’ লুকে ইফতার আয়োজনে শাকিব খান

চিত্রনায়ক আরও বলেন, আজকে আমিও এসেছি খুব সাদামাটাভাবে। কোনো মেকআপ নেই। নো মেকআপ, নো গেটআপ। একজন সাধারণ শিল্পী হিসেবে আমি আমার সহকর্মী বিনোদন সাংবাদিকদের কাছে এসেছি। উদ্দেশ একসঙ্গে কিছু ভালো সময় কাটানো।

জানা গেছে, ইফতারের এই আয়োজনে শাকিবকে নিয়ে বড় ঘোষণা দিয়েছেন প্রযোজক আরশাদ আদনান। তিনি বলেন, বলিউড সুপারস্টার শাহরুখ খানের জন্মদিন যেভাবে বুর্জ খলিফায় উদযাপন হয়, ঠিক সেভাবেই শাকিবের জন্মদিনও উদযাপিত হবে সেখানে। সেই সঙ্গে উন্মুক্ত হবে ‘রাজকুমার’ সিনেমার ট্রেলার।

প্রসঙ্গত, আসন্ন ঈদুল ফিতরে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে শাকিবের ‘রাজকুমার’। সিনেমায় তার বিপরীতে অভিনয় করেছেন আমেরিকান অভিনেত্রী কোর্টনি কফি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শাকিবের সঙ্গে বিয়ের গোপন তথ্য ফাঁস করলেন অপু বিশ্বাস
সব জল্পনা-কল্পনার অবসান, শাকিবের ‘তুফান’-এ চঞ্চল
অস্ত্রোপচার করে চেহারা পাল্টে ট্রলের শিকার রাজকুমার রাও
জয়কে নিয়ে নেওয়া সিদ্ধান্তে মন খারাপ শাকিবের পরিবারের
X
Fresh