• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

পুলিশ অফিসার বাঁধন, টিজারেই বাজিমাত (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২০ মার্চ ২০২৪, ১৯:৪৪
আজমেরী হক বাঁধন
আজমেরী হক বাঁধন

আজমেরী হক বাঁধন। অভিনয় ক্যারিয়ারে এখন পর্যন্ত বহু নাটক, টেলিফিল্ম ও চলচ্চিত্র উপহার দিয়েছেন। অর্জন করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। শুধু তাই নয়, দেশের গণ্ডি পেরিয়ে নাম লিখিয়েছেন বলিউডেও। ভিন্ন ভিন্ন চরিত্রে অভিনয় করে দর্শকদের হৃদয় ছুঁয়ে গেছেন তিনি।

এবার পুলিশ হয়ে পর্দায় আসছেন বাঁধন। আগামী ঈদুল আজহায় মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত সিনেমা ‘এশা মার্ডার : কর্মফল’। মঙ্গলবার (১৯ মার্চ) রাতে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশ পায় সিনেমাটির এক মিনিট চার সেকেন্ডের টিজার। যা রীতিমতো ঝড় তুলেছে নেটদুনিয়ায়।

রহস্যঘেরা আবহ, নৃশংসতার চিহ্ন, আর রহস্য উদ্ঘাটনের চেষ্টা— এমনই ঝলকে সামনে এলো ‘এশা মার্ডার : কর্মফল’র টিজার। যেখানে পুলিশ অফিসার লিনা রূপে ধরা দেন বাঁধন। সিনেমায় খুনসহ ধর্ষণের কথা উঠে আসে। মূলত চাঞ্চল্যকর এক হত্যাকাণ্ডের রহস্য ভেদ করার গল্প নিয়ে নির্মিত হচ্ছে সিনেমাটি।

‘এশা মার্ডার : কর্মফল’ নির্মাণ করছেন সানী সানোয়ার। যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করেছেন কপ ক্রিয়েশন ও বিঞ্জ। আর সহযোগী প্রযোজনা সংস্থা হিসেবে যুক্ত আছেন লিডস এন্টারটেইনমেন্ট। এরই মধ্যে প্রায় ৯৫ শতাংশ শুটিং সম্পন্ন হয়েছে সিনেমাটির।

এ প্রসঙ্গে বাঁধন বলেন, এএসপি লিনা চরিত্রটি আমার জন্য বেশ চ্যালেঞ্জিং ছিল। তবে, গল্পটা যেহেতু আমার দারুণ লেগেছে তাই এই চ্যালেঞ্জ নিয়ে আমি নিজেকে প্রস্তুত করেছি। আমার বিশ্বাস দর্শক টিজারে সেটার কিছু প্রমাণ পেয়েছেন।

সিনেমাটির লেখক ও নির্মাতা সানী সানোয়ার বলেন, এই টিজারে পুরো চলচ্চিত্রের একটি ক্ষুদ্র প্রতিবিম্ব তৈরি করার চেষ্টা করেছি। যেটা দেখে দর্শক সিদ্ধান্ত নিতে পারেন, এশা মার্ডার তারা দেখবেন কি, দেখবেন না। যদিও গান, ট্রেলারসহ আরও অনেক কিছু এখনও বাকি রয়েছে।

প্রসঙ্গত, ‘এশা মার্ডার : কর্মফল’ সিনেমায় বাঁধন ছাড়াও আরও অভিনয় করেছেন—পূজা এগনেজ ক্রুজ, মিশা সওদাগর, শতাব্দী ওয়াদুদ, সুমিত সেনগুপ্ত, রওনক রিপন, ফারুক আহমেদ, শরীফ সিরাজ, নিবির আদনান নাহিদ, সৈয়দ এজাজ আহমেদ, হাসনাত রিপন, সুষমা সরকার, ইশিকা, নোভা, জশ প্রমুখ।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইতিহাস গড়লেন বাঁধন
এবার আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের বিচারকের আসনে বাঁধন
ওই সময়ে তিনি আমার জীবন রক্ষা করেছেন : বাঁধন
X
Fresh