• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

মনে হচ্ছে মা সর্বত্রই আমাকে দেখছেন : মিশা সওদাগর

আরটিভি নিউজ

  ১৪ মার্চ ২০২৪, ২৩:০১
সংগৃহীত
ছবি : সংগৃহীত

ঢাকাই সিনেমায় দর্শকপ্রিয় খলনায়ক মিশা সওদাগর। খল অভিনয়ে তিনি নিজেকে এতোটাই জনপ্রিয় করে তুলেছেন যে, সাফল্যে তার ধারেকাছেও কেউ নেই। তিন দশকের বেশি সময়ের অভিনয় জীবন তার। এই বর্ণাঢ্য সময়ে আট শতাধিক সিনেমায় অভিনয়ের রেকর্ড। পাশাপাশি পরপর দুইবার বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতির দায়িত্ব পালন করেছেন। আসছে শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে নির্বাচন করতে যাচ্ছেন এই অভিনেতা।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সরব মিশা সওদাগর। বিভিন্ন সময় বিভিন্ন ইস্যু নিয়ে নানা ধরনের পোস্ট দিয়ে থাকনে তিনি। সেই ধারাবাহিকতায় বৃহস্পতিবার (১৪ মার্চ) তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে তার মায়ের কথা স্মরণ করেন। তিনি লিখেন, আজ প্রায় ৩৬ বছর পর সেহরির পরে চা খেলাম। এটা ছিল আমার মার অভ্যাস। আমি যখন ইন্টারমিডিয়েট দিই তখন আমার মা মারা যায়। মার মৃত্যুর পর আর এই অভ্যাসটা কখনো মনে করিনি। আজকে আবার অজান্তে মনে পড়ে গেল চা খেলাম। মনে হচ্ছে মা আমার আশপাশে সর্বত্রই আমাকে দেখছেন। হয়তো বা আমি তাকে দেখতে পাচ্ছি না বুঝতে পারছি না। পৃথিবীর সকল মা ভালো থাকুক।

প্রসঙ্গত, মিশা সওদাগর অভিনীত বেশ কয়েকটি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় আছে। পাশাপাশি নতুন আরও বেশ কয়েকটি ছবির শুটিং নিয়ে বেশ ব্যস্ত সময় যাচ্ছে তার।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সুলতান সুলেমানের রাজপ্রাসাদে কী করছেন ফারিণ
শিরোপা জয়ের দ্বারপ্রান্তে রিয়াল মাদ্রিদ
এসএসসি পাসে চাকরি দেবে ইউএস-বাংলা, কাজ বিমানবন্দরে 
হঠাৎ বিয়ের পোশাক কেন ছিঁড়ে ফেললেন সামান্তা (ভিডিও)
X
Fresh