• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

অস্কার আসরে তালি দিয়ে ভাইরাল অভিনেতা কুকুর

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১১ মার্চ ২০২৪, ১৭:০৪
সংগৃহীত
ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসের ডলবি থিয়েটারে জমকালো আয়োজনে অস্কারের ৯৬তম আসরে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়েছে। বাংলাদেশের স্থানীয় সময় সোমবার (১১ মার্চ) ভোরে এবারের অস্কার আসরের সেরা সিনেমা হিসেবে পুরস্কার জিতেছে ‘ওপেনহাইমার’।

এদিকে দর্শক সারিতে বসা অতিথিরা। তাদের পাশের চেয়ারে বসা একটি কুকুর। ‘বার্বি’ তারকা রায়ান গসলিংসহ অতিথিরা যখন হাততালি দিচ্ছেন, তখন কুকুরটিও সামনের দু-পা দিয়ে সমভাবে তালি দিচ্ছে। নেট দুনিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়। যা রীতিমতো নজর কেড়েছে নেটিজেনদের।

ডেইলি মেইলের তথ্য অনুসারে, ৯৬তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডসে সেরা মৌলিক চিত্রনাট্য বিভাগে পুরস্কার লাভ করেছে ‘অ্যানাটমি অব আ ফল’ সিনেমা। এতে স্নুপ চরিত্রে অভিনয় করে কুকুরটি। প্রতিভাবান এ কুকুরের নাম মেসি।

মেসি নামে কুকুরটির প্রশিক্ষণ দিয়েছেন লারা নামে এক নারী। কুকুরটি নিয়ে গত বছর মুখ খুলেছিলেন তিনি। ওই সময়ে লারা জানিয়েছিলেন, কান চলচ্চিত্র উৎসব থেকে নজর কাড়তে শুরু করে মেসি।

রহস্যজনকভাবে একজন মারা যান। ঘটনা নিয়ে শুরু হয় তদন্ত। প্রশ্ন উঠে, এটা কি হত্যাকাণ্ড? ঘটনার বেশ কিছু সূত্র পাওয়া যায়। সেই সূত্রগুলো নিহত ব্যক্তির লেখিকা স্ত্রীর দিকে সন্দেহ বাড়িয়ে দেয়। এমন গল্প নিয়ে তৈরি হয়েছে ‘অ্যানাটমি অব আ ফল’ সিনেমা। এটি নির্মাণ করেছেন জাস্টিন ট্রিট।

সিনেমাটি মুক্তির পর সমালোচকদের অনেকে দাবি করেছিলেন, কুকুরটি অস্কার পুরস্কার পাওয়ার যোগ্য। যদিও তা হয়নি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্ত্রী শ্রীময়ীকে নিয়ে দুশ্চিন্তায় অভিনেতা কাঞ্চন মল্লিক
তীব্র গরমে ফেসবুকে ভাইরাল আবুল খায়েরের সেই বিজ্ঞাপন!
মায়ের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন অভিনেতা রুমি
কুড়িগ্রামে পাগলা কুকুরের কামড়ে নারী-শিশুসহ আহত ১০
X
Fresh